Kode Iklan atau kode lainnya

রাজ্যের স্কুলে স্থায়ী পদে শিক্ষক এবং গ্রুপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, দ্রুত আবেদন করুন

 

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। সরকারি পোষিত ইংরাজি মাধ্যম মিশনারি উচ্চ মাধ্যমিক স্কুলে স্থায়ী পদে নিম্নলিখিত বিষয়ের সহকারী শিক্ষক এবং গ্রুপ-ডি (Lab Attendant) স্টাফ নিয়োগ করা হবে। Cathedral Mission High School -এ শিক্ষক এবং গ্রুপ-ডি নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকেই চাকরি প্রার্থীরা এতে আবেদন করতে পারবে। স্থায়ী পদে নিয়োগ করা হবে।  নিয়োগ প্রাপ্ত প্রার্থীরা বদলির জন্য আবেদন করতে পারবেন না। 

শূন্যপদ

মোট তিনটি শূন্যপদে শিক্ষক নিয়োগ করা হবে। Biology (Botany), Chemistry & History. একটি শূন্যপদে Lab Attendant নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা

শিক্ষক পদের ক্ষেত্রে নির্দিষ্ট বিষয়ে 50 শতাংশ নম্বর সহ গ্র্যাজুয়েশন পাশ করতে হবে এবং B.Ed করা থাকতে হবে। গ্রুও-ডি পদের ক্ষেত্রে অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে। 

বয়সসীমা

আবেদনকারীর বয়স 20 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসেব করতে হবে 01.01.2022 তারিখ অনুযায়ী।  সংরক্ষিত প্রার্থীরা গ্রুপ-ডি পদের ক্ষেত্রে 18 থেকে 40 বছরের মধ্যে বয়স হলে আবেদন করা যাবে। সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। 

বেতন  

ROPA, 2019 এর নিয়ম অনুযায়ী মাসিক বেতন এবং বিভিন্ন ধরনের সুবিধা দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তি প্রকাশের দিন থেকে 15 দিনের মধ্যে বিদ্যালয়ের ঠিকানায় Epic/Aadhaar সহ শিক্ষাগত যোগ্যতার 2 সেট স্বপ্রত্যায়িত প্রতিলিপি সহ রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে আবেদন করতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 25 জুন, 2022. 

আবেদন পাঠানোর ঠিকানা

Secretary, Cathedral Mission High School (English Medium & affiliated to the WBBSE and WBCHSE), 46, Lala Lajpot Rai Sarani, Kolkata-700020

close