Kode Iklan atau kode lainnya

মমতার বৈঠকে ডাক পেলেন না পরেশ! তবে কি বাড়ছে দূরত্ব? মানছেন না মন্ত্রী

 

নিউজ ডেস্ক: মেয়ে অঙ্কিতা অধিকারীর চাকরি কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীর। এই নিয়ে অস্বস্থিতে রয়েছে তৃণমূল। এরই মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচিতে ডাক পেলেন পরেশ অধিকারী। 

এর আগে মন্ত্রিসভার প্রায় সব বৈঠকেই পরেশ হাজির থাকতেন। দুর্নীতির অভিযোগ ওঠার পরে পর পর দু’বার মন্ত্রিসভার বৈঠকে দেখা যায়নি পরেশকে। তবে কি পরেশকে সাইড করে দিচ্ছে রাজ্যের শাসকদল? উঠছে প্রশ্ন।

সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে আলিপুরদুয়ারে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, মঙ্গলবার তিনি দলের একটি কর্মিসভায় যোগ দেবেন। বুধবার একটি গণবিবাহের অনুষ্ঠানে হাজির থাকার কথা মুখ্যমন্ত্রীর। যদিও কোনও কর্মসূচিতেই ডাকা হয়নি পরেশ অধিকারীকে।

এই মুহূর্তে পরেশ মেখলিগঞ্জে রয়েছেন। তিনি বলেন, “আলিপুরদুয়ারের কর্মসূচিতে কোচবিহারের কাউকেই ডাকা হয়নি।” 

দলের একটি অংশের দাবি, দলে পরেশের গুরুত্ব বরাবর ভাল। এর আগে মুখ্যমন্ত্রীর একাধিক কর্মসূচিতে তাঁকে দেখা গিয়েছে। মন্ত্রিসভার প্রায় সব বৈঠকেই পরেশ হাজির থাকতেন। তবে মেয়ের চাকরির দুর্নীতির অভিযোগ ওঠার পরে দু’বার মন্ত্রিসভার বৈঠকে দেখা যায়নি পরেশকে। 

স্কুল সার্ভিস কমিশনের নাম না করেও বিভিন্ন বৈঠকেই দুর্নীতি নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী। দুর্নীতিতে যুক্ত কাউকে তিনি ছাড় দেবেন না বলেও বার্তা দিয়েছেন। এমন পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর কর্মসূচিতে পরেশের ডাক না পাওয়া নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। তবে কি পরেশের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছে দল? জল্পনা ছড়াচ্ছে। 

close