Kode Iklan atau kode lainnya

শত্রু ভাববেন না, মুখ্যমন্ত্রীর উপর ভরসা রাখুন, এসএসসি চাকরিপ্রার্থীদের আশ্বাস কুণালের

নিউজ ডেস্ক: ‘সরকার আপনাদের শত্রু নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ভরসা করুন’, SSC চাকরিপ্রার্থীদের অবস্থান মঞ্চে গিয়ে এমনই আশ্বাস দিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। একইসঙ্গে তাঁদের জানান, সরকার চাইছে সমস্যার সমাধান হোক। কোথাও কোনও জটিলতা থাকলে তার সমাধান করা হবে। কিন্তু তা নিয়ে রাজনীতি হলে সমস্যা আরও জটিল হয়ে উঠবে। 

কুণাল বলেন, “আস্থা রাখুন মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর। সরকার কিন্তু আপনাদের বিরুদ্ধে নয়। সরকার চাইছে সমাধান করতে। কোথাও যদি কোনও জটিলতা থাকে, তাহলে সেটা কাটাতে হবে। সেই জটিলতা বাড়াতে যদি কেউ রাজনীতি করতে যায়, তাহলে তো জটই বাড়বে। মুখ্যমন্ত্রীও চান সমাধান।”

কুণাল জানান, “আমন্ত্রণ রক্ষা করে তিনি এসেছেন। কিন্তু এর সমাধানের এক্তিয়ার আমার হাতে নেই। তবে তাঁরা আস্থা রাখতে পারেন, যথাযথ জায়গায় কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করব।” তবে একথাও তাঁদের মনে করিয়ে দেন যে, “এটাও বুঝতে হবে যে, সরকার ইচ্ছা করলেই নিয়মনীতি বা মামলা কি অবস্থায় আছে, তা না জেনে কোনও প্রতিশ্রুতি দিতে পারে না। তবে মমতাদির উপর ভরসা রাখুন। আস্থা রাখুন। আমি বিষয়টি কর্তৃপক্ষকে জানাব।” 

কুণালের কথায়, ‘‘প্রেস ক্লাবের একটি অনুষ্ঠান সেরে আজ বেরোচ্ছিলাম। দেখি কয়েকজন দাঁড়িয়ে। এসএসসি-র চাকুরিপ্রার্থী তাঁরা। কর্মশিক্ষা ও শরীরশিক্ষা বিভাগের৷ তাঁরা কিছু বলতে চাইলেন, চিঠি দিতে চাইলেন। আমি ওদের সঙ্গে কথা বললাম। চিঠিও নিলাম। শহিদ মিনারের কাছে তাঁরা অবস্থান করছেন। আমাকে তাঁরা অনুরোধ করলেন তাঁদের অবস্থান প্রাঙ্গণে যাওয়ার জন্য। তাঁদের সঙ্গেই গেলাম। বসলাম। রোজার পর ইফতার। সবার অনুরোধে ওখানেই ইফতার হল। সেইসঙ্গে আলোচনাও হল। বললাম, সরকারকে শত্রু ভাববেন না। জট কোথায়, সেটা দেখতে হবে। এত বড় সিস্টেমে মুষ্টিমেয় দু’চারজনের তরফে কোথাও কিছু হলে তার জটিলতায় আপনাদের ভুগতে হয়। সরকারকেও। মুখ্যমন্ত্রীর উপর ভরসা রাখুন।’’

close