Kode Iklan atau kode lainnya

কোটি কোটি টাকা তছরূপকারী পূজার সঙ্গে শাহর ছবি শেয়ার করে গ্রেফতার বলিউডের পরিচালক

 

নিউজ ডেস্ক: কোটি কোটি টাকা তছরূপের দায়ে গ্রেফতার পূজা সিঙ্ঘলের সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ছবি শেয়ার করে বিপদে পড়লেন বলিউডের পরিচালক অবিনাশ দাস। গ্রেফতার করা হয়েছে ওই পরিচালককে।  ছবিটি তোলা হয়েছিল বছর পাঁচেক আগে। ফ্রেমে দু’জন— অমিত শাহ এবং পূজা সিঙ্ঘল। 

মনরেগার টাকা লোপাটের দায়ে এখন ইডির হেফাজতে থাকলেও তখন পূজা ছিলেন বিহারের কৃষি এবং পশুপালন দফতরের সচিব। অন্য দিকে, ২০১৭ সালে বিজেপির সর্বভারতীয় সাধারণ সভাপতি ছিলেন শাহ। ছবিতে দু’জনকেই কানে কানে কথা বলতে দেখা যাচ্ছে। আর এই আলাপচারিতার ছবি নেটমাধ্যমে শেয়ার করে বিপদে পড়েছেন এক বলিউড পরিচালক। 

ওই পরিচালক ‘আনারকলি অব আরা’ ওয়েব সিরিজের পরিচালক। অবিনাশের বিরুদ্ধে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে বদনাম করার অভিযোগ এনেছে আমদাবাদ পুলিশ। তারা এ-ও জানিয়েছে যে, শাহকে বদনাম করার কাজটি অবিনাশ করেছেন জেনেবুঝেই বা ইচ্ছে করে। 

দেশের বিভিন্ন রাজ্যে পূজার বাড়ি, অফিস এবং ঘনিষ্ঠ সহযোগীর বাড়ি থেকে ১৯ কোটি টাকা উদ্ধার করে কেন্দ্রের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যদিও আমদাবাদ পুলিশের বক্তব্য, দুর্নীতির দায়গ্রস্ত বিহারের প্রাক্তন আমলার সঙ্গে শাহর ছবি পোস্ট করে দেশের মানুষকে প্রভাবিত করার চেষ্টা করেছেন। ‘সচেতন ভাবেই’ তাঁর সম্মান নষ্ট করার চেষ্টা করা হয়েছে।

বলিউডের পরিচালকের বিরুদ্ধে এর পাশাপাশি আরও একটি অভিযোগ এনেছে আমদাবাদ পুলিশ। তারা জানিয়েছে, গত মার্চে এক মহিলার নগ্ন শরীরে জাতীয় পতাকা আঁকা একটি ছবি পোস্ট করেছিলেন অবিনাশ। সেটি প্রথম নজরে আসে আমদাবাদ পুলিশের ডিটেকশন অব ক্রাইম ব্রাঞ্চ শাখার। পরে গত ৮ মে টুইটারে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী এবং পূজার ছবিটি দেন পরিচালক। পুলিশ জানিয়েছে, পরিচালকের বিরুদ্ধে জাতীয় মানহানি আইনে মামলা দায়ের করা হয়েছে।

close