Kode Iklan atau kode lainnya

স্কুলের চাকরি গেলেও কলেজের সহকারী অধ্যাপক নিয়োগের ইন্টারভিউ তালিকায় অঙ্কিতা অধিকারী! ব্যাপক চাঞ্চল্য

 

নিউজ ডেস্ক: আদালতের নির্দেশে স্কুলের চাকরি হারিয়েছেন। এরই মধ্যে ফের খবরে অঙ্কিতা অধিকারী। এবার কলেজ সার্ভিস কমিশনের সহকারী অধ্যাপক নিয়োগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি পোস্ট। 

স্কুলের শিক্ষিকা পদে চাকরি হারালেও তিনি কী এবার কলেজে শিক্ষকতা করতে চলেছেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিকে ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। যেখানে দেখা যাচ্ছে কলেজ সার্ভিস কমিশনের ইন্টারভিউ তালিকায় নাম রয়েছে অঙ্কিতা অধিকারীর৷ রাষ্ট্রবিজ্ঞানের চাকরি প্রার্থী হিসাবেই ইন্টারভিউ তালিকায় আছেন তিনি।

ইন্টারভিউ ইতিমধ্যেই হয়ে গেছে অঙ্কিতার। রোল নাম্বার ২০১০৩৩১০, অঙ্কিতা অধিকারী নামে একজন ইন্টারভিউতে ডাক পেয়েছিলেন। তবে এই অঙ্কিতা অধিকারী যে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে, সেটা নিয়ে এখনও রহস্যের সমাধান হয়নি। এমনকি মুখ খোলেননি কেউই। গত ২৬ এপ্রিল তাঁকে ডাকা হয়েছিল ইন্টারভিউতে।

অভিযোগ ওঠে ইন্টারভিউ না দিয়েই চাকরি পেয়েছেন অঙ্কিতা। মামলাকারী এক চাকরি প্রার্থীর থেকে কম নম্বর থাকলেও অন্যায় ভাবে মেধাতালিকায় ঢুকিয়ে চাকরি দেওয়া হয়েছে মন্ত্রী কন্যাকে। এরপর আদালতের নির্দেশে চাকরি বাতিল হয় অঙ্কিতার। এবার কলেজ সার্ভিস কমিশনের ইন্টারভিউ তালিকায় অঙ্কিতা অধিকারীর নাম দেখে ব্যাপক চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়। 

close