দূরবীন দিয়ে খুঁজলেও মোদির মতো নেতা পাওয়া যাবে না, বড় মন্তব্য অমিত শাহর

দূরবীন দিয়ে খুঁজলেও মোদির মতো নেতা পাওয়া যাবে না! এমনই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেউ ভাল বলবে ভেবে কাজ করেন না মোদি, কাজ করেন সবার

 

নিউজ ডেস্ক: দূরবীন দিয়ে খুঁজলেও মোদির মতো নেতা পাওয়া যাবে না! এমনই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেউ ভাল বলবে ভেবে কাজ করেন না মোদি, কাজ করেন সবার ভাল ভেবে, দাবি শাহর।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভুয়সী প্রশংসা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। শাহ বলেন, “মোদি ভোটের জন্য রাজনীতি করেন না। নিজের পরিবারের জন্য রাজনীতি করেন না। মোদি গোটা সমাজকেই নিজের পরিবার বলে মনে করেন।”

স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য, নেতা হিসাবে মোদিকে বুঝতে হলে কোনও বিচ্ছিন্ন ঘটনা দিয়ে যাচাই করা যাবে না। মোদির গুরুত্ব বুঝতে হলে সার্বিকভাবে তাঁর রাজনৈতিক জীবনের দিকে আলোকপাত করতে হবে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর জীবনের উপর লেখা একটি বইপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহ। ‘[email protected]: Dreams Meet Delivery’ নামের ওই বইপ্রকাশ অনুষ্ঠানে শাহ বলেন, মোদি দেশের সব প্রান্তে সব শ্রেণির মানুষের মধ্যে সবচেয়ে জনপ্রিয় নেতা। যখন মোদিকে প্রথম মুখ্যমন্ত্রী করা হয়, তখন তাঁর একটি পঞ্চায়েত চালানোরও অভিজ্ঞতা ছিল না। অথচ তিনি বছরের পর বছর নির্বাচন জিতে এসেছেন।

শাহর বক্তব্য, নরেন্দ্র মোদি গোটা সমাজকে নিজের পরিবার মনে করেন। তিনিই দেশের প্রথম এই ধরনের নেতা যার পরিবারের কথা মানুষ জানেও না। এই ধরনের নেতাকে দূরবীন দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য, মোদির রাজনৈতিক জীবন বুঝতে হলে সাফল্য পাওয়ার আগের ৩০ বছরের পরিশ্রমের কথা জানতে হবে। গ্রামের গরিব পরিবারের ছেলে থেকে দেশের প্রধানমন্ত্রী হওয়া, ছোট গ্রামের কর্মী থেকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা কীভাবে হওয়া যায়, বুঝতে হলে মোদির জীবনের ওই ৩০ বছর সম্পর্কে জানতে হবে। স্বরাষ্ট্রমন্ত্রী (Home Minister) বলছেন, মোদির অনেক সিদ্ধান্তকে হয়তো মানুষ ভাল বলে না। কিন্তু সেগুলো মানুষের ভালর জন্যই করা। প্রধানমন্ত্রীর প্রতিটি সিদ্ধান্ত দেশের সব প্রান্তিক মানুষের কথা ভেবে নেওয়া সিদ্ধান্ত।

CommentTutupHere
close