বাথরুমে লুকানো মোবাইলে শিক্ষিকার অশ্লীল ভিডিও রেকর্ডিং দশম ক্লাসের ছাত্রের! এরপর…

বাথরুমে লুকানো মোবাইলে শিক্ষিকার অশ্লীল ভিডিও রেকর্ডিং ছাত্রের! ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই শিক্ষিকা। এই নিন্দনীয় ঘটনা ঘটানোর অভি

নিউজ ডেস্ক: বাথরুমে লুকানো মোবাইলে শিক্ষিকার অশ্লীল ভিডিও রেকর্ডিং ছাত্রের! ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই শিক্ষিকা। এই নিন্দনীয় ঘটনা ঘটানোর অভিযোগ ওঠে মহারাষ্ট্রের এক ১৬ বছরের কিশোরের বিরুদ্ধে।‌ একটা নয়, একাধিক ভিডিও বানানোর অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। 

জানা গিয়েছে পুনের কোথরুদ এলাকার বাসিন্দা অভিযুক্ত কিশোর। গত পাঁচ বছর ধরে দশম শ্রেণীর ওই ছাত্রকে পড়াচ্ছেন শিক্ষিকা। জানান, পাঁচ বছর ধরে ওই কিশোরকে বাড়িতেই পড়াতে যেতেন তিনি। মূলত ইংরেজি বিষয়েই শিক্ষা দিতেন। কিন্তু ওই ছাত্রযে এরকম ঘটনা ঘটবে তা ভাবতেই পারেননি শিক্ষিকা।

জানা গিয়েছে, অন্যদিনের মত শুক্রবারও তিনি ওই কিশোরকে পড়াতে তাদের বাড়ি গিয়েছিলেন। ছাত্রের বাড়ির বাথরুমে গেলে হঠাৎই তিনি লক্ষ্য করেন সাবানের বাক্সের পেছনে কিছু একটা জ্বলছে। বাক্সটি সরাতেই চক্ষু চড়কগাছ শিক্ষিকার। তিনি দেখেন বাক্সের পেছনে লুকানো রয়েছে একটি মোবাইল ফোন। তাতে চলছে ভিডিও রেকর্ডিং।

মোবাইল ফোনটি খুলে তিনি দেখেন তাঁর অনেক ভিডিও রেকর্ডিংই মোবাইলে রয়েছে। পায়ের তলা থেকে মাটি সরে যায় তাঁর। ভিডিওগুলির মধ্যে সবকটিই তোলা হয়েছে বাথরুমে। তাঁর ভিডিও ছাড়াও কিশোরের মোবাইলে রয়েছে একাধিক কল গার্লের পর্ন সাইট ও অশ্লীল চ্যাটের ভিডিও। এমনকি বাড়িতে বাবা-মা’র পারস্পরিক বিবাদের ভিডিও-ও তাঁর ফোনে করা হয়েছে।

ইতিমধ্যেই ওই শিক্ষিকা ১৬ বছরের নাবালকের বিরুদ্ধে পুনের অলঙ্কার থানায় অভিযোগ দায়ের করেছেন। কিশোরের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইন বিভাগে মামলা দায়ের করেছে পুলিশ।

LihatTutupKomentar
close