সাড়ে চার বছরের মেয়েকে যৌন নির্যাতন করল মাত্র ৯ বছরের ছেলে! ঘটনায় শোরগোল

দেশে যৌন নির্যাতন ও ধর্ষণের ঘটনা ক্রমে বেড়েই চলছে। এবার মাত্র ৯ বছর বয়সী ছেলের বিরুদ্ধে যৌন নির্যাতন করার অভিযোগ সামনে এল। শনিবার একটি ৯ বছর বয়সী ছেল

 

নিউজ ডেস্ক: দেশে যৌন নির্যাতন ও ধর্ষণের ঘটনা ক্রমে বেড়েই চলছে। এবার মাত্র ৯ বছর বয়সী ছেলের বিরুদ্ধে যৌন নির্যাতন করার অভিযোগ সামনে এল। শনিবার একটি ৯ বছর বয়সী ছেলের বিরুদ্ধে তার প্রতিবেশীর সাড়ে চার বছরের মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।  ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে উলহাসনগর শহরে।

এই নিয়ে থানে থানায় মামলা দায়ের করা হয়েছে। একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ভুক্তভোগীর মা একটি অভিযোগ দায়ের করেছেন এবং দাবি করেছেন যে ৩ এপ্রিল ছেলেটি খেলার অজুহাতে মেয়েটিকে একটি নির্জন জায়গায় নিয়ে যায় এবং তাকে যৌন নির্যাতন করে।

যদিও প্রথমে বাচ্চা মেয়েটি বাড়িতে কিছুই জানায়নি। পরে মেয়েটি তার গোপনাঙ্গে ব্যথার সম্পর্কে মাকে বলে। এরপরেই  ঘটনাটি প্রকাশ্যে আসে।  এরপর ভুক্তভোগীর মা থানায় অভিযোগ দায়ের করেন। 

পুলিশ ছেলেটির বিরুদ্ধে আইপিসি ধারা ৩৭৬ (ধর্ষণ) এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের প্রাসঙ্গিক বিধানের অধীনে একটি অপরাধ বিত্তলওয়াড়ি থানায় নথিভুক্ত করেছে।  যদিও কর্মকর্তারা জানিয়েছেন, ছেলেটিকে এখনো আটক করা হয়নি।

CommentTutupHere
close