Kode Iklan atau kode lainnya

ব্রেকিং: বড়সড় দুর্ঘটনার কবলে অনুব্রত মন্ডলের দেহরক্ষীর গাড়ি, মৃত দুই

 

নিউজ ডেস্ক: বড়সড় দুর্ঘটনার কবলে পড়ল তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মন্ডলের দেহরক্ষীর গাড়ি। এই ঘটনায় মৃত্যু হয়েছে দুই জনের। মঙ্গলবার রাতে বীরভূমের ইলামবাজার এলাকায় সেই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।  গরু পাচার মামলায় কিছুদিন আগেই সিবিআই জেরার মুখোমুখি হতে হয়েছিল অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে।

এবার বড়সড় দুর্ঘটনার কবলে পড়ল সেই দেহরক্ষীর গাড়ি। গাড়িতে ছিলেন দেহরক্ষীর আত্মীয়রা। দুর্ঘটনায় অন্তত দুজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত হয়েছেন সায়গল হোসেন নিজেও। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে,   মঙ্গলবার রাতে পরিবার নিয়ে বাড়ি ফিরছিলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল। সামনে থাকা একটি ডাম্পারের সঙ্গে সরাসরি ধাক্কা লাগে ওই গাড়ির। ঘটনায় দুজনের মৃত্যুর হয়েছে। আহত বেশ কযেকজন। ইলামবাজারের জঙ্গল এলাকায় ঘটনাটি ঘটেছে। একটি কালো চারচাকা গড়িতে ছিলেন সায়গল ও তাঁর পরিবার। গাড়িটি ডাম্পারে এসে ধাক্কা মারে।

ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু-সহ দুজনের। মৃত একজনের নাম মাধব কৈবর্ত। ঘটনাস্থলে আসে ইলামবাজার থানার পুলিস। আহতদের বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কীভাবে ঘটল দুর্ঘটনা। কোনও যান্ত্রিক সমস্যা ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিস।

উল্লেখ্য, কিছুদিন আগেই সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন সায়গলকে। গরু পাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। অনুব্রত মণ্ডল কোথায় কোথায় যেতেন, কার সঙ্গে দেখা করতেন তা নিয়েই প্রশ্ন করা হয়েছিল তাঁকে। টাকা লেনদেনের বিষয়েও প্রশ্ন করা হয়েছিল তাঁকে। 

close