Kode Iklan atau kode lainnya

প্রধানমন্ত্রী মোদি 2047 সালের মধ্যে ভারতকে বিশ্বের এক নম্বর করার লক্ষ্য নির্ধারণ করেছেন: অমিত শাহ

 

নিউজ ডেস্ক: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শনিবার বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 2047 সালের মধ্যে ভারতকে বিশ্বের এক নম্বর করার লক্ষ্য নির্ধারণ করেছেন।  শাহ 1857 সালের বীর কুনওয়ার সিং-এর বিদ্রোহের স্মরণে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিতে বিহারে এসেছেন। সেখানেই এই মন্তব্য করেন তিনি।  এদিন অত্যান্ত ছোট বক্তব্য দিয়ে এই দাবি করেন অমিত শাহ।

অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 2047 সালের মধ্যে ভারতকে বিশ্বের এক নম্বর করার লক্ষ্য নির্ধারণ করেছেন।  এই সময়, তিনি করোনভাইরাস মহামারী চলাকালীন মোদী সরকারের করা প্রচেষ্টার কথাও তুলে ধরেন। ভারতের স্বাধীনতার জন্য ভিডি সাভারকারের প্রচেষ্টার কথাও উল্লেখ করেন।

আরজেডিকেও নিশানা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  লালুপ্রসাদ যাদবকে নিশানা করে তিনি বলেন, শুধু লালুপ্রসাদের পোস্টার দিয়ে জঙ্গলরাজের স্মৃতি মুছে ফেলা যাবে না।

শাহ বিহারের ভোজপুর জেলার জগদীশপুরে যাবেন এবং 'বাবু বীর কুনওয়ার সিং বিজয়োৎসব' উদযাপনের জন্য আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেন। স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর 12.50 টায় অমৃত মহোৎসবের অংশ হিসাবে স্বাধীনতা সংগ্রামী বাবু বীর কুনওয়ার সিংয়ের ছবিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং পরে দুপুর 1.20 টার দিকে এক সমাবেশে ভাষণ দেন। 

close