Kode Iklan atau kode lainnya

রেলে 2422 টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জানুন বিস্তারিত

নিউজ ডেস্ক: সেন্ট্রাল রেলওয়ে শিক্ষানবিশ পদে নিয়োগের জন্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে।  যোগ্য প্রার্থীরা সেন্ট্রাল রেলওয়ের অফিসিয়াল সাইট rrccr.com-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।  

পদগুলির জন্য আবেদনের শেষ তারিখ 16 ফেব্রুয়ারি, 2022 পর্যন্ত। এই নিয়োগ প্রক্রিয়ায় সংস্থার 2422 টি পদ পূরণ করবে।

আবেদনের কোনো ফিজিক্যাল কপি RRC-তে পাঠানোর প্রয়োজন নেই।  যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের জন্য নীচে পড়ুন। 

যোগ্যতার মানদণ্ড

প্রার্থীকে অবশ্যই স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম 50% নম্বর সহ 10ম শ্রেণীর পরীক্ষা বা এর সমমানের (10+2 পরীক্ষা পদ্ধতির অধীনে) পাস করতে হবে এবং জাতীয় বৃত্তিমূলক প্রশিক্ষণের জন্য জারি করা বিজ্ঞপ্তিতে জাতীয় বাণিজ্য শংসাপত্র থাকতে হবে বা  ন্যাশনাল কাউন্সিল ফর ভোকেশনাল ট্রেনিং / স্টেট কাউন্সিল ফর ভোকেশনাল ট্রেনিং দ্বারা জারি করা শংসাপত্র থাকতে হবে।  প্রার্থীদের বয়স 15 বছর পূর্ণ হতে হবে এবং 17 জানুয়ারী, 2022 তারিখে 24 বছরের কম হতে হবে। 

আবেদন ফি

প্রার্থীরা আবেদন ফি হিসাবে 100 টাকা প্রদান করে অনলাইনে আবেদন করতে পারেন।  পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে ফি পরিশোধ করতে হবে।  ডেবিট কার্ড / ক্রেডিট কার্ড / ইন্টারনেট ব্যাঙ্কিং / এসবিআই চালান ইত্যাদি ব্যবহার করে অর্থপ্রদান করা যেতে পারে।

অনলাইনে আবেদন করতে এবং শিক্ষাগত যোগ্যতা, নিয়োগ পদ্ধতি ইত্যাদি বিস্তারিত জানতে অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইট rrccr.com ভিজিট করুন। 

close