মাধ্যমিকে দ্বিতীয়, H.S এ একেবারে প্রথম! তিথির শিক্ষাগত যোগ্যতা শুনে চোখ কপালে নেটিজেনদের

মাধ্যমিক পরীক্ষায় সেকেন্ড, H.S এ একেবারে প্রথম! ‘বরণ’-এর তিথির শিক্ষাগত যোগ্যতা শুনে চোখ কপালে নেটিজেনদের। স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিক অল্প কিছুদিনের

 

নিউজ ডেস্ক: মাধ্যমিক পরীক্ষায় সেকেন্ড, H.S এ একেবারে প্রথম! ‘বরণ’-এর তিথির শিক্ষাগত যোগ্যতা শুনে চোখ কপালে নেটিজেনদের। স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিক অল্প কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। সিরিয়ালে তিথি ও নায়ক রুদ্রিকের প্রেম বেশ নজর কাড়ছে দর্শকদের। 

এবার  এই জনপ্রিয় সিরিয়াল নিয়েই বেশ মজার বিষয় খুঁজে পেয়েছেন ভক্তরা। সম্প্রতি ভাইরাল হওয়া সিরিয়ালের একটি ভিডিও নিয়েই রীতিমতো শুরু হয়েছে মজা।

ভিডিওটিতে তিথি তার শ্বশুর বাড়ির লোকজনের কাছে নিজের শিক্ষাগত যোগ্যতা নিয়ে বলতে গিয়ে যা বলেছে তা শুনে তো দর্শকদের চোখ কপালে ওঠার জোগাড়। 

মাধ্যমিকে সে দ্বিতীয় স্থান দখল করার পর , উচ্চ মাধ্যমিকেও একই ভাবে প্রথম স্থান অধিকার করেছিল। মজার বিষয় হচ্ছে উচ্চ মাধ্যমিক পাশ করার পরই তিথি বলেছে সে নাকি এমবিএ কোর্স করেছে। সেই কোর্সের কথা বলতে গিয়ে এমন একটি প্রতিষ্ঠানের নাম বলেছে তা শুনে লোকে অবাক হয়েছেন।

তারপর আবার সে নাকি বিদেশি একটি কোম্পানিতে চাকরিও করেছিল। সব শোনার পর এই ভিডিও নিয়ে যে রীতিমতো ট্রোল শুরু হয়েছে দর্শকদের মধ্যে। এমন আজব পড়াশোনার ব্যাখ্যা যে জীবনে কেউ কখনও শোনেনি। সাধারণভাবে প্রশ্ন উঠছে এত শিক্ষাগত যোগ্যতা থাকার পরেও কিভাবে একজন বাড়িতে বসে থাকতে পারে, এ যে বাস্তবের সাথে কোনো মিলই নেই

ভিডিওর পর কিন্তু সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে মজার সব পোস্ট আর ভিডিওর নীচে কমেন্টে। সবাই তো রীতিমতো মজা করে বলতে শুরু করেছেন, যে উচ্চ মাধ্যমিকের পর কোন্ প্রতিষ্ঠান থেকে এমবিএ পড়ানো হয়ে থাকে। সব মিলিয়ে দর্শকরা বেশ মজাই পাচ্ছেন। 

CommentTutupHere
close