Kode Iklan atau kode lainnya

বলি দেওয়ার সময় পাঁঠার বদলে যুবকের গলায় পড়ল কোপ, তীব্র আতঙ্ক!

নিউজ ডেস্ক: নেশা করে বলি দেওয়ার সময় পাঁঠার বদলে যুবকের গলায় পড়ল কোপ! রবিবার মর্মান্তিক ঘটনা এই ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের চিততুর জেলার ভালসাপ্ললে। মকর সংক্রান্তি উদযাপনের সময় এমন ভয়ানক ঘটনার সম্মুখীন হন এলাকাবাসী। 

রীতিমতো চমকে ওঠেন অনুষ্ঠানে উপস্থিত সকলে। আবার কেউ কেউ এ দৃশ্য দেখে সেখানেই সংজ্ঞা হারান। জানা গেছে, ভালসাপল্লে এলাকার ইয়েল্লাম্মা মন্দিরে প্রতি বছর সংক্রান্তি উপলক্ষে বলির আয়োজন করা হয়। স্থানীয় রীতি অনুযায়ী এবছর বলির সময় সুরেশ নামে ৩৫ বছর বয়সী এক ব্যক্তি ছাগলটি ধরে ছিলেন। সেসময় যিনি বলি দিচ্ছিলেন, তিনি ছাগলের বদলে সুরেশের গলায় কোপ বসিয়ে দেন। জানা যায়, অভিযুক্তের নাম চালাপতি। তড়িঘড়ি উদ্ধার করে সুরেশকে নিকটবর্তী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত চালাপতিকে আটক করে পুলিস। তার বিরুদ্ধে হত্যার মামলা দায়ের করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, চালাপাতি মদ্যপ অবস্থায় ছিলেন। সুরেশ বিয়ে করেছেন কয়েক বছর আগে। তাঁর দুই সন্তানও আছে। ঘটনার পর চালাপাতি ঘটনাস্থল থেকে পালাতে পারেননি। তার আগেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিস। তাঁকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

সুরেশের সঙ্গে চালাপাতির কোনও পুরনো বিবাদ ছিল কিনা তাও পুলিশ খতিয়ে দেখছে। অভিযুক্ত সুরেশ নামে ওই ব্যক্তির গলা কাটার সঙ্গে সঙ্গে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তবে সেখান থেকে পালানোর কোনো সুযোগ পায়নি চালাপাতি নামের সেই যুবক। ঘটনার খবর পেয়ে পুলিশ প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে।

ধারণা করা হচ্ছে, অত্যধিক মদ্যপানে মত্ত অবস্থায় ছাগলের বদলে সুরেশের ঘাড়ে কোপ বসায় চালাপতি। ঘটনাস্থলেই সুরেশের মৃত্যু হয়েছিল বলে জানিয়েছেন অনেকে।

close