Kode Iklan atau kode lainnya

চিটফান্ড-কাণ্ডে তৃণমূল নেতাকে গ্রেফতার করল CB, অস্বস্তিতে রাজ্যের শাসকদল

 


নিউজ ডেস্ক: চিটফান্ড-কাণ্ডে এবার এক তৃণমূল নেতাকে গ্রেফতার করল CBI। বর্ধমান পৌরসভার প্রশাসক প্রণব চট্টোপাধ্যায়কে গ্রেফতার করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। প্রায় ৩ কোটি ৭৫ লক্ষ টাকার দুর্নীতির অভিযোগে সিবিআইয়ের জালে বর্ধমানের পুরপ্রশাসক প্রণব চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার কলকাতায় সিবিআই গ্রেফতার করে তাঁকে।

আসন্ন পৌরসভা নির্বাচনের মুখে অস্বস্তিতে পড়ল রাজ্যের শাসকদল তৃণমূল। চিটফান্ড মামলায় সিবিআইয়ের গ্রেফতার করে এই তৃণমূল নেতাকে। সিবিআইয়ের দুর্নীতিদমন শাখার আধিকারিকেরা গ্রেফতার করে। শুক্রবার আসানসোল সিজিএম আদালতে পেশ করা হয়েছে প্রণব চট্টোপাধ্যায়কে। তাঁর বিরুদ্ধে বর্ধমান সনমার্গ ওয়েলফেয়ার ট্রাস্ট নামে একটি সংস্থার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এর পাশাপাশি বর্ধমান সানমার্গ ওয়েলফেয়ার ট্রাস্টকে বেআইনিভাবে সুবিধে পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। 

সিবিআইয়ের একটি দল হানা দেয় বর্ধমানে। প্রণবের বাড়িতেও যায় সিবিআইয়ের দলটি। বর্ধমান শহরের ঢলদিঘিতে তাঁর অফিসেও তল্লাশি করে তারা। 

প্রণববাবুর স্ত্রী রেখা চট্টোপাধ্যায় এই বিষয়ে বলেছেন, "সিবিআই এসেছিল। বেশ কিছু প্রশ্ন করেছে। প্রায় আধঘণ্টা ছিল। সানমার্গের তরফে বেশ কয়েকজন আমাদেরই অন্য একটি ফ্ল্যাট ভাড়া নেয়। আমরা জানতাম ওরা টেক্সটাইলের কাজ করে। এরপর যখন রিয়েল এস্টেটের কাজ শুরু করল ততদিনে ওরা ওই ফ্ল্যাট ছেড়ে দিয়েছে। এর বেশি আমরা আর কিছুই জানি না।"

close