Kode Iklan atau kode lainnya

দিদি চাকরি দিন, না হলে 'জঙ্গি' জীবনে ফিরে যাব, মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি প্রাক্তন KLO'দে

 

নিউজ ডেস্ক: দিদি চাকরি দিন, না হলে 'জঙ্গি' জীবনে ফিরে যাব, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি প্রাক্তন KLO'দের। চাকরির দাবিতে আন্দোলনে নেমে জোর হুঁশিয়ারি প্রাক্তন কেএলওদের। জলপাইগুড়ি পুলিশ সুপারের দফতরের সামনে সোমবার অবস্থান বিক্ষোভ কর্মসূচি শুরু করেন তাঁরা।

এর সঙ্গেই তাঁদের দাবি, হয় চাকরির দাবি পূরণ করো, নয়তো ফের পুরানো জীবনে ফিরে যাব আমরা। এদিন প্রাক্তন কেএলও এবং প্রাক্তন লিংকম্যানরা এই কর্মসূচিতে যোগ দেন। প্রচুর মহিলাও এদিন কর্মসূচিতে অংশ নেন। তবে জেলা পুলিশ সুপারের দফতরের সামনেই তাদের আটকে দেওয়া হয়।

তাঁদের দাবি প্রাক্তন কেএলও অনেকেই হোমগার্ড, ফরেস্ট গার্ড, সিভিক ভলান্টিয়ারের চাকরি পেয়েছেন। কিন্তু তার বাইরেও অনেকে থেকে গিয়েছেন যারা চাকরি পাননি। সরকারি প্রতিশ্রুতি সত্ত্বেও তাঁরা চাকরি পাননি বলে অভিযোগ। আর দীর্ঘ বঞ্চনার জেরে এবার ফের জঙ্গি জীবনে ফিরে যাওয়ার হুঁশিয়ারি আন্দোলনকারীদের একাংশের।

এক বিক্ষোভকারী জানিয়েছেন, আমাদের দাবি পূরণ হচ্ছে না। দিদি আমাদের কর্মসংস্থানের আশ্বাস দিয়েছেন। ৪৪২জন চাকরি পাননি। যদি দেখি দুমাসের মধ্যে কাজ পাচ্ছি না, তবে আলাদা রাস্তা নিতে বাধ্য হব। আগে যে রাস্তায় গেছি সেই রাস্তাতেই ফিরে যাব। আগে যেভাবে কেএলও ক্যাম্পে গিয়েছিলাম সেখানেই ফিরে যাব। আমাদের ছেলে, মেয়ে, ভাই বন্ধুরাও চলে যাবে। একের পর এক মামলা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, যদি দেখা যায় তাঁরা প্রকৃতই আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন তবে তাঁদের নাম আমরা উপরমহলে পাঠাব। 

close