‘মানুষ ভোট দিতে পারলে কলকাতায় বিজেপি জিতবে, লুঠ হলে তৃণমূল জিতবে’, ভোট প্রচারে দাবি শুভেন্দুর

কলকাতার ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের সমর্থনে প্রচার করেন। প্রচারে নেমে তৃণমূলকে কটাক্ষ করে শুভেন্দু অধিকারী দাবি করেন, ভোট

 

নিউজ ডেস্ক: মানুষ ভোট দিতে পারলে কলকাতা পুরসভার ভোটে বিজেপি জিতবে, লুঠ হলে তৃণমূল জিতবে, প্রচারে বেরিয়ে এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার তিনি কলকাতার ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের সমর্থনে প্রচার করেন। প্রচারে নেমে তৃণমূলকে কটাক্ষ করে শুভেন্দু অধিকারী দাবি করেন, ভোট ঠিক ভাবে হলে বিজেপি জিতবে। 

শুভেন্দু বলেন, ‘২২ নম্বর ওয়ার্ড থেকে মিনাদেবী প্রচুর ভোটে জিতবেন। কলকাতা পৌরসভা ভোট বাকি ওয়ার্ডেও তাই হবে। মানুষ ভোট দিতে পারলে বিজেপি জিতবে। আর যদি লুঠ হয়, তাহলে তৃণমূলের জয় হবে। নন্দীগ্রামের মতো ভোট হলে বিজেপির জয়, ভবানীপুরের মতো ভোট হলে তৃণমূলের জয়।’

উল্লেখ্য, উপনির্বাচনে ভবানীপুর থেকে জয়লাভ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন, মানুষ ইচ্ছেমতো ভোট দিতে পারেনি। অনেককে ভয় দেখিয়ে ভোট দেওয়া হয়েছে।

বিজেপি প্রার্থী মিনাদেবী জানান, মানুষ ২৫ বছর ধরে আশির্বাদ করে এসেছে আমাকে। এবারও তার অন্যথা হবে না। শুভেন্দু অধিকারী এসেছেন। আমার নেতা কর্মীরা আজ খুশি। সবাই জোসে ফিরে গিয়েছে। সকল মানুষ তো বলছে ভোট আপনার।

LihatTutupKomentar