Kode Iklan atau kode lainnya

আমার কাছে অতীত রত্নাদেবী, প্রেমিকের সঙ্গে ব্যাঙ্ককে গিয়ে জয় সেলিব্রেট করুক রত্না: শোভন

 

নিউজ ডেস্ক: প্রেমিকের সঙ্গে সিঙ্গাপুর-ব্যাঙ্ককে গিয়ে জয় সেলিব্রেট করুক রত্না! এমনই দাবি করলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। কলকাতা পুরভোটে (KMC Elections 2021) বেহালার ১৩১নং ওয়ার্ডে বড় জয় পেয়েছেন রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee)। রত্নার জয় নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এই মন্তব্য করলেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)।

শোভন বলেন, 'আমি ১০টা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি। মানুষের কাছে দলকে নিয়ে পৌঁছে যেতাম। ব্যক্তি রত্নাদেবীর অনৈতিক জীবনযাত্রা আমার কাছে দিনের মতো পরিষ্কার হয়েছে। তাই তাঁর সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা করেছি। তাঁকে সামনে রেখে পরিবারের মধ্যে রাজনীতির অনুপ্রবেশ ঘটার পর আমি নিজে এই রাজনৈতিক জায়গা থেকে সরেছি। বহু চক্রান্ত হয়েছে। আমি বিবাহবিচ্ছেদের মামলা করেছি। আমার ঘাড় নেমে থেকে দেখিয়ে দিক। বাড়িটা বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিক্রি করেছি। সেই বাড়িটা ছেড়ে দিক। আমার কাছে অতীত রত্নাদেবী।'

এরপরই রত্নাকে নিয়ে শোভন কটাক্ষের সুরে বলেন, 'আমি বিভিন্ন জায়গা থেকে খবর পেয়েছি যে, বিভিন্ন হোটেলে রুম শেয়ার করেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় নামক কারও সঙ্গে। এবার সিঙ্গাপুর-ব্যাঙ্ককে গিয়ে জয় সেলিব্রেট করুক'।

পুরভোটে শোভনেরই ১৩১নং ওয়ার্ডে ভোটে লড়ে বিপুল ব্যবধানে জয়ী হয়ে রত্না শোভনকে টার্গেট করে সংবাদমাধ্যমে বলেন, 'শোভনবাবুর থেকেও বেশি ভোটে জিতেছি। শোভনবাবু বলেছিলেন, আমি ওঁকে ছাড়া একলা কিছু পারব না। আজ স্ট্যান্ড করে দেখিয়ে দিয়েছি'।

close