Kode Iklan atau kode lainnya

রাজ্যের কলেজে গ্রুপ-সি ও গ্রুপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বিজ্ঞপ্তি ডাউনলোড করুন

 

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য।।রাজ্যের কলেজে (UNIVERSITY B.T. & EVENING COLLEGE) গ্রুপ-সি ও গ্রুপ-ডি পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে কোনও ভারতীয় নাগরিক অষ্টম শ্রেণী পাস যোগ্যতাই আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ও বেতন সহ বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল। 

গ্রুপ-ডি পদ 

শূন্যপদ: লাইব্রেরী এটেনডেন্ট ১ টি, অফিস পিয়ন ১ টি, জুনিয়ার দারোয়ান ১ টি, জুনিয়র ইলেকট্রিশিয়ান ১ টি, জুনিয়ার জমাদার ১ টি।

শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে কোনো কলেজ বা বিশ্ববিদ্যালয়ে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্ততপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

বেতন: প্রতি মাসে ৫৪০০ থেকে ১৮,৬০০ টাকা সঙ্গে গ্রেড পে ১৮০০ টাকা।

নির্বাচন পদ্ধতি: শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হবে। ৩০ নম্বর -এর ওপরে ইন্টারভিউ হবে। কম্পিউটারে MS Office এর কাজ জানা থাকলে অতিরিক্ত হিসেবে ৫ নম্বর যোগ করা হবে।

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট

শূন্যপদ: মোট ৩ টি। (UR- ১, ST- ১, OBC A- ১)

শিক্ষাগত যোগ্যতা: অন্ততপক্ষে একবছরের কম্পিউটার ট্রেনিং সহ উচ্চমাধ্যমিক পাশ। এছাড়া ইংলিশে স্নাতক এবং ক্লারিক্যাল কাজের উপর দু বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

বেতন: প্রতি মাসে ৭২০০ থেকে ২৫,৪০০ টাকা সঙ্গে G.P ৩৩০০ টাকা।

বয়স 

০১/০১/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

নির্বাচন পদ্ধতি

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর উপর ভিত্তি করে প্রার্থী নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষা হবে ১৫০ নম্বরের এবং ইন্টারভিউ হবে ২০ নম্বরের। প্রশ্ন MCQ টাইপ হবে। কম্পিউটারের উপর প্রশ্ন থাকবে ৫০ নম্বরের।

আবেদন পদ্ধতি

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। www.ubtec.org.in এই ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার সময় প্রার্থীকে সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট,কাস্ট সার্টিফিকেট, স্ক্যান করা ফটো ও অন্যান্য প্রয়োজনীয় তথ্য আপলোড করতে হবে।

আবেদন ফি 

জেনারেল ও OBC প্রার্থীরা আবেদন ফি হিসেবে ৩০০ টাকা জমা করবেন এবং SC/ ST প্রার্থীদের ২৫০ টাকা জমা করতে হবে। 

আবেদন করার শেষ তারিখ

অনলাইনে আবেদন করবেন। আবেদনের শেষ তারিখ  ০৬/০১/২০২১। বিস্তারিত জানতে নিচে দেওয়া পিডিএফ ফাইল ডাউনলোড করুন। 

বিজ্ঞপ্তি দেখুন: এখানে ক্লিক করুন। 

close