Kode Iklan atau kode lainnya

সরকারের সিদ্ধান্তে ভুল হতে পারে, তবে উদ্দেশ্যে সৎ ছিল: অমিত শাহ

 

নিউজ ডেস্ক: মোদি সরকারের সিদ্ধান্তে ভুল হতে পারে, তবে উদ্দেশ্যে সৎ ছিল! এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বণিকসভা ফিকির (Federation of Indian Chambers of Commerce and Industry) ৯৪তম বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখতে গিয়ে নিজের মনোভাব প্রকাশ করলেনঅমিত শাহ।

অমিত শাহ বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের নেওয়া কিছু সিদ্ধান্ত ভুল হতে পারে। তবে জানবেন যে আমাদের উদ্দেশ্য কিন্তু সৎ ছিল।” পাশাপাশি তিনি দাবি করেন যে মোদি সরকারের বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ বিগত সাড়ে সাত বছরে কেউ তুলতে পারেনি।

একই সঙ্গে শাহের দাবি, “সমালোচকরাও মানবেন যে বিগত ৭ বছরে দেশে বহু পরিবর্তন হয়েছে। কোভিড আবহেও কেন্দ্রীয় সরকার এমন কিছু প্রকল্প কার্যকর করেছে যার গুরুত্ব আগামী দিনে বোঝা যাবে।”

উল্লেখ্য, এর আগে মোদি সরকারের একাধিক সিধান্ত নিয়ে দেশজুড়ে বিতর্ক তৈরি হয়েছিল। নোটবন্দী নিয়ে প্রবল সমালোচনার মুখোমুখি হয়েছিল মোদি সরকার। প্রাক্তন প্রধানমন্ত্রী ডাঃ মনমোহন সিং রাজ্যসভায় দাঁড়িয়ে মোদি সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি। অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায় ও অমর্ত্য সেনের মতো অর্থনীতিবিদও এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন।

সাম্প্রতিককালে কৃষি আইন সংশোধন নিয়েও তৈরি হয় বিতর্ক। শেষমেশ একপ্রকার বাধ্য হয়ে পিছু হটে কেন্দ্রীয় সরকার। দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে তিন বিতর্কিত কৃষি আইন ফেরত নেওয়ার সিদ্ধান্ত নেন মোদি। এরই মধ্যে এই মন্তব্য করলেন অমিত শাহ।

close