Kode Iklan atau kode lainnya

রক্ষকই ভক্ষক! রাতের কলকাতায় তরুণীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার ২ সিভিক ভলেন্টিয়ার সহ ১ পুলিশ

 

নিউজ ডেস্ক: রক্ষকই যেন ভক্ষক! রাতের কলকাতায় তরুণীর শ্লীলতাহানির ঘটনায় আটক ২ সিভিক ভলেন্টিয়ার সহ ১ পুলিশ কর্মী। সাহায্য করার নামে তরুণীকে বাইকে তুলে অভব্যতার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে বিধাননগর এলাকায়। রাতেই কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

আসানসোলের বাসিন্দা ওই তরুণী বৃহস্পতিবার দূরপাল্লার বাসে চেপে কলকাতায় আসেন। সল্টলেক পৌঁছতে রাত ১টা বেজে যায়। অত রাতে গন্তব্য পৌঁছনোর কোনও গাড়ি পাচ্ছিলেন না ওই তরুণী। সঙ্গে থাকা দু’টি মোবাইলের মধ্যে একটির চার্জ শেষ হয়ে গিয়েছিল। অপরটিতে ইন্টারনেট ছিল না। ফলে অ্যাপ ক্যাবও ডাকতে পাচ্ছিলেন না। সেই সময় দুই যুবক বাইকে চেপে বাসস্ট্যান্ডে আসে। নিজেদের পুলিশ বলে পরিচয় দিয়ে ‘সাহায্যের’ হাত বাড়িয়ে দেয়। নিজেদের বাইকে চাপিয়ে তরুণীকে গন্তব্যে পৌঁছে দেওয়ার প্রস্তাবও দেয় তারা।

তাঁদের প্রস্তাব মেনে নিয়ে বাইকে ওঠেন তরুণীও। এর পরই যুবকেরা তাঁর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করে বলে অভিযোগ। শ্লীলতাহানি করা হয়। পরিস্থিতি সামাল দিতে উলটোডাঙা মোড়ে পৌঁছনোর আগে ফোন করে এক বন্ধুকে ডাকেন তিনি। মেয়েটির বন্ধুর এলে তিন যুবকের তীব্র বাদানুবাদ বাঁধে।

অভিযোগ, মেয়েটি ও তার বন্ধুকে হুমকিও দেয় ওই যুবকেরা। এর পর গড়ফায় পৌঁছে কসবা থানায় অভিযোগ জানায় তরুণী ও তাঁর বন্ধু। অভিযোগের ভিত্তিতে শনিবার দুই যুবককে আটক করা হয়। 

close