Kode Iklan atau kode lainnya

দীর্ঘ প্রতীক্ষার পর শিক্ষক নিয়োগের ফল প্রকাশিত হল, এক ক্লিকেই দেখেনিন ফলাফল

 শিক্ষক নিয়োগের ফল

নিউজ ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর শিক্ষক নিয়োগের ফল প্রকাশিত হল। মাদ্রাসা সার্ভিস কমিশনের শারীর শিক্ষা-কর্মশিক্ষা এবং প্রধান শিক্ষক নিয়োগের ফলাফল আজ মঙ্গলবার প্রকাশিত হল। কমিশনের অফিসিয়াল ওয়েবাসাইট (www.wbmsc.co.in) থেকে ফল জানা যাচ্ছে।  

ষষ্ঠ এসএলএসটি'র ওয়ার্ক এডুকেশন এবং ফিজিক্যাল এডুকেশন এবং সপ্তম এসএলএসটি'র প্রধান শিক্ষক নিয়োগের ফল আজ, ২৩ নভেম্বর, রাত ৮টার পর প্রকাশিত হল। প্রার্থীরা তাঁদের রোল নম্বর এবং জন্ম তারিখ ব্যবহার করে ফলাফল জানতে পারবেন। কাউন্সেলিংয়ের বিস্তারিত নোটিসও অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, মাদ্রাসা সার্ভিস কমিশনের সপ্তম এসএলএসটি'র প্রধান শিক্ষক নিয়ােগের পরীক্ষা হয় ১০ জানুয়ারি। ষষ্ঠ এসএলএসটি'র ওয়ার্ক এডুকেশন এবং ফিজিক্যাল এডুকেশন শিক্ষক পদের জন্য ১৭ জানুয়ারি পরীক্ষা নেওয়া হয়েছিল।

সরাসরি ফল দেখতে এখানে ক্লিক করুন।  

এর আগে  সার্ভিস কমিশনের চেয়ারম্যান আইএএস গােলাম আলি আনসারি জানিয়েছিলেন, দ্রুত মাদ্রাসা সার্ভিস কমিশনের ফলাফল বের হবে। কমিশনের চেয়ারম্যান আরও বলেন, প্রায় চার হাজার সহ শিক্ষক শূন্যপদ রয়েছে। সেই পদে নিয়ােগের প্রক্রিয়াও করা হচ্ছে। মাদ্রাসায় শিক্ষক নিয়ােগ প্রক্রিয়ারও সরলীকরণ করা হচ্ছে। শুন্যপদে দ্রত সহ-শিক্ষক নিয়ােগ শুরু করবে কমিশন।

close