Kode Iklan atau kode lainnya

আরও ১০০ টি নতুন ডিজিটাল শাখা চালু করছে Tata, ১০ হাজারেরও বেশি কর্মসংস্থান হবে

 

নিউজ ডেস্ক: গোটা দেশে নিজেদের প্রভাব আরও বিস্তার করতে টাটা গ্রুপের জীবন বীমা কোম্পানি Tata AIA লাইফ ইন্স্যুরেন্স ১০০ টি নতুন ডিজিটাল শাখা চালু করেছে। চালু করা নতুন শাখার মাধ্যমে এই কোম্পানিটি দেশের আরও ১৮ টিরও বেশি শহরে নিজেদের বিস্তার লাভ করেছে। যার মধ্যে রয়েছে মহারাষ্ট্র, গুজরাট, রাজস্থান, উত্তরপ্রদেশ এবং পশ্চিমবঙ্গও।  

বর্তমান সময়ে এই সংস্থা দেশের ২৫ টি রাজ্যের ১৭৫ টি শহরে ১২৮ টিরও বেশি শাখায় বিভক্ত রয়েছে। সংস্থাটি এজেন্সি, ব্রোকিং, ব্যাঙ্ক বীমা, সহায়ক ক্রয় এবং অনলাইন ব্যবসায় বেশ দক্ষ। নতুন ১০০ টি ডিজিটাল শাখার মধ্যে থেকে ইতিমধ্যেই ৬০ টিরও বেশি শাখায় কাজ শুরু হয়ে গিয়েছে। বাকিগুলোতে নভেম্বরের শেষ নাগাদ কাজ শুরু হবে বলে মনে করা হচ্ছে।

বীমা প্রচারের জন্য চালু করা এই নতুন শাখাগুলোর কাজ সম্পূর্ণ ডিজিটালভাবে হবে। এমনকি গ্রাহকরা ভিডিও কলের মাধ্যমে কর্মকর্তাদের সঙ্গে কথাও বলতে পারবেন। গ্রাহকরা একটি ডিজিটাল শাখায় গেলে, সেলফ সার্ভিস ডিজিটাল কিয়স্কের মাধ্যমে কাজ করতে পারবে এবং সামাজিক দূরত্বও অনুসরণ করতে পারবেন।

টাটা এআইএ লাইফ ইন্স্যুরেন্সের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার নবীন তাহিলানি জানিয়েছেন, ‘বর্তমান সময়ে গ্রাহকরা নিজেদের অর্থের নিরাপত্তা নিয়ে খুবই চিন্তিত। সেই কারণে গ্রাহকদের অনেক সুযোগ সুবিধা দিতে আমরা এই ডিজিটাল পরিষেবা চালু করেছি’।

এই বিষয়ে টাটা এআইএ-এর চিফ এজেন্সি অফিসার অমিত ডেভ জানিয়েছেন, ‘১০০ টির মধ্যে ৭০ টি শাখা এমন জায়গায় চালু করা হচ্ছে, যেখানে আগে আমাদের কোন শাখা নেই। এতে করে আমাদের প্রসার আরও বাড়বে এবং প্রায় ১০ হাজারেরও বেশি বেকার যুবক যুবতীর কর্মসংস্থান হতে চলেছে। আর তাঁরা বীমা উপদেষ্টা হিসেবে কাজ করবেন’।

close