Kode Iklan atau kode lainnya

'হয় বঙ্গোপসাগরে ঝাঁপ, নয়তো বাংলাদেশে পালিয়ে যেতে হবে’, তৃণমূল নেতাদেরকে হুঁশিয়ারি সায়ন্তনের

 

নিউজ ডেস্ক: রাজ্যের তৃণমূল নেতাদের একরকম হুঁশিয়ারি দিয়ে রাখলেন বিজেপি নেতা সায়ন্তন বসু (Sayantan Basu)।   'হয় বঙ্গোপসাগরে ঝাঁপ, নয়তো বাংলাদেশে পালিয়ে যেতে হবে', এমনই হুঁশিয়ারি দিলেন তিনি। বললেন, 'ত্রিপুরায় যেতে গেলে অসম দিয়ে যেতে হবে, ওখানে জমা করে নেওয়া হবে। অন্য জায়গায় যেতে গেলে, ওড়িশায় জমা করে নেওয়া হবে'।

রাজ্যে পেট্রো-পণ্যের দাম কমানোর দাবিতে সরব হয়েছে বিজেপি। রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলনে নেমেছে বিজেপি। দলীয় কর্মসূচিতে যোগ দেন সায়ন্তন বসু। সেখানেই তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দেন সায়ন্তন বসু।  

সায়ন্তন বলেন, 'তৃণমূল নেতারা লিখে রেখে দিন, পশ্চিমবঙ্গের বাইরে কোথাও যেতে দেব না। হয় বঙ্গোপসাগরে ঝাঁপ দিতে হবে, নয়তো বাংলাদেশ পালিয়ে যেতে হবে। বিজেপি যেদিন চাইবে, পশ্চিমবঙ্গের বাইরে কোথাও যেতে পারবেন না। ত্রিপুরা যেতে হলে অসম দিয়ে যেতে হবে, ওখানে জমা করে নেওয়া হবে। অন্য জায়গায় যেতে গেলে ওড়িশায় জমা করে নেওয়া হবে'। 

একই সঙ্গে তিনি বলেন, 'আমাদের প্রধানমন্ত্রীর পদ আগামী ১৫ বছরের জন্য রিজার্ভ আছে। কোনও ভ্যাকেন্সি নেই। নরেন্দ্রভাই মোদী দেশের প্রধানমন্ত্রী আছেন, দেশের প্রধানমন্ত্রী ছিলেন, দেশের প্রধানমন্ত্রী থাকবেন'।

close