ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগে টাটা গোষ্ঠীর পার্টনার হয়ে যান! মাসিক মোটা আয় বেতন

নিউজ ডেস্ক: দেশের বিভিন্ন জায়গাতেই স্বাস্থ্য পরিষেবার ক্রমশ উন্নতি হচ্ছে। বিশেষত ঔষুধ এবং অন্যান্য প্রয়োজনীয় স্বাস্থ্য সংক্রান্ত জিনিসের ক্ষেত্রে নানান ধরনের সুবিধা মূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। যার ফল স্বরুপ জনসাধারণের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন কিছু সংস্থা।

বিশেষত করোনা কালে স্বাস্থ্য ক্ষেত্রে অনলাইন পরিষেবার চাহিদা কয়েকগুণ বেড়ে গিয়েছে। অনলাইনে ওষুধ আনিয়ে নেওয়া এখন নিরাপদ মনে করছেন অনেকেই। আর সেই কারণে ‘১এমজি’-র মতো সংস্থাগুলি এখন ভীষণ রকম জনপ্রিয়। ‘১এমজি’ এমন একটি অনলাইন প্লাটফর্ম যেখানে আপনি প্রেস্ক্রিপশন আপলোড করার পর ওষুধ বাড়িতে হোম ডেলিভারি দেওয়া হয়। এ ক্ষেত্রে ভালো ডিসকাউন্ট অফারও রয়েছে। আর সেই কারণে জনপ্রিয়তা রীতিমতো বাড়ছে এই কোম্পানিটির।

এবার ১এমজি এবং টাটা গ্রুপ মিলে নিয়ে এলো একটি দুরন্ত অফার। যার জেরে সরাসরি টাটা গ্রুপের সঙ্গেই যুক্ত হতে পারবেন আপনি তাও আবার মাত্র ১০,০০০ টাকা বিনিয়োগ করলেই। বিশেষত কোভিডের পর অনেকেই নতুন ধরনের ব্যবসার খোঁজ করছেন। এক্ষেত্রে আপনি যদি ওষুধপত্রের ব্যবসার সাথে যুক্ত হন, তাহলে লোকসান প্রায় নেই বললেই চলে। এমনকি গ্রামাঞ্চলের দিকেও এই ব্যবসায় যথেষ্ট লাভ রয়েছে। কিন্তু ওষুধের দোকান খোলা অনেক ক্ষেত্রে অসম্ভব জনসাধারণের জন্য।

এই প্রোগ্রামে অন্তর্ভুক্ত হতে গেলে আপনাকে বিনিয়োগ করতে হবে ১০ হাজার টাকা, তার জন্য কোম্পানির তরফ থেকে আপনাকে দেওয়া হবে একটি সুগার চেকিং মেশিন, রক্তচাপ পরীক্ষা করার মেশিন এবং ৫০০ টি ভিজিটিং কার্ড। বর্তমানে দেশের ১৮০০ টিরও দেশি ছোট বড় শহরে ওষুধ সরবরাহ করে ১এমজি। ২০১৫ সালে এই কোম্পানির প্রতিষ্ঠা করেছিলেন প্রশান্ত ট্যান্ডন এবং গৌরব আগরওয়াল। এবার এদের সাথে যুক্ত হতে চলেছে টাটাও। ইতিমধ্যেই ১০০ জনেরও বেশি মানুষ এই নতুন প্রকল্পের সাথে যুক্ত হয়েছেন। দিনে দিনে এর চাহিদা আরও বাড়ছে। টাটা গ্রুপ নিয়ে এসেছে এই নতুন পলিসি যার নাম ‘সেহাত কে সাথী’। 

এই “১এমজি” এমন একটি অনলাইন প্লাটফর্ম যেখানে আপনি প্রেস্ক্রিপশন আপলোড করার পর ঔষুধ বাড়িতে হোম ডেলিভারি দেওয়া হয়। এ ক্ষেত্রে ২০-৩০% ডিসকাউন্ট অফারও রয়েছে।

সম্প্রতি এই কোম্পানির সাথেই TATA GROUP মিলিত হয়ে একটি দুর্দান্ত অফার নিয়ে এলো। আসুন এই অফার সম্বন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

১) প্রথমেই জানিয়ে রাখি এই সুবিধার মাধ্যমে আপনারা সরাসরি টাটা গোষ্ঠীর সাথে যুক্ত হতে পারবেন। মূলত এটি এক প্রকার ব্যবসা। মাত্র ১০০০০ টাকা ব্যয় করলেই এই ব্যবসা আপনারা সহজেই শুরু করতে পারেন। এই ব্যবসায় কোন ভাবেই আপনার লোকসান হবে না বলা চলে। বিশেষত গ্রামাঞ্চলের দিকে এই ব্যবসা আপনার জন্য অত্যন্ত লাভজনক হতে চলেছে বলা যায়। আলাদাভাবে আপনাকে এর জন্য কোন রকম সার্টিফিকেট বা অন্য কিছু তৈরি করতে হবে না।

২) প্রধানত ক্রেতার সংখ্যা বাড়ানোর জন্যই ‘1mg’ সংস্থার তরফ থেকে এই সুবিধা চালু করা হচ্ছে। আর তাই টাটা গ্রুপ নিয়ে এসেছে একটি নতুন পলিসি যার নাম ‘সেহাত কে সাথী’।

এই প্রকল্পে অন্তর্ভুক্ত হলে আপনাকে 1mg জন্য নতুন ক্রেতা খুঁজে বের করতে হবে। অর্থাৎ আপনাকে দেওয়া হবে একটি এলাকার দায়িত্ব।আপনি সংস্থার জন্য যত বেশি ক্রেতা খুঁজে আনতে পারবেন ঠিক ততটাই কমিশন আপনাকে দেওয়া হবে এই কাজে। মাত্র দশ হাজার টাকা বিনিয়োগ করলেই এই ব্যবসার সাথে যুক্ত হওয়া যাবে।