Kode Iklan atau kode lainnya

দুজন দুজনকে ছাড়া এক মুহূর্তও থাকতে পারি না, হৃদয়ে আছেন মমতা দিদি: শোভন-বৈশাখী

নিউজ ডেস্ক: এই মুহূর্তে রাজ্যজুড়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন শোভন-বৈশাখী। নেটপাড়ার সবচেয়ে চর্চার বিষয় হল শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক। শোভন-বৈশাখীর নানারকম মিমে ছয়লাপ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যদিও এসবের পরোয়া করেন না তাঁরা। নিজেদের কাজ চালিয়ে যাচ্ছেন এই চর্চিত জোড়ি।

আজ মহালয়ার সাত সকালেই শোভন বৈশাখী জুটি সেজে গুজে ইন্টারভিউ দিতে বসলেন সংবাদমাধ্যমকে। বৈশাখী জানিয়ে দিলেন, দুজন দুজন কে ছাড়া এক মুহূর্তও থাকতে পারেন না। তাঁর কথায়, “আমাদের মধ্যে একটা টুগেদারনেশ আছে। আড্ডা বলুন, ঘোরাঘুরি বলুন বা খাওয়া দাওয়া। সব কিছুই আমাদের একসাথে।”

বৈশাখীর কথায়, “লোকে তো বন্ধুদের সঙ্গে আড্ডা মারে, আর আমরা আড্ডা মারি দুজনে। আমি আর ও হচ্ছি আমাদের দুজনের বেস্ট ফ্রেণ্ড। কোন আউটিং বা কোন এনজয়মেন্ট আমরা একে অপরকে ছাড়া প্ল্যান করিনা।” 

তবে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বা সুকান্ত মজুমদারের জন্যে কিছু কেনেন নি। কারন হিসেবে শোভন বৈশাখীর ব্যাখ্যা, মমতা বন্দোপাধ্যায়ের সাথে ৪০ বছরে সম্পর্ক। এখন রাজনীতি থেকে অনেক দূরে থাকলেও হৃদয়ে রয়েছেন দিদি। তাই দিদির জন্যে শাড়ি কিনেছেন। শোভনের কথায়, “মমতা দিদির শাসন করার অধিকার যেমন আছে, আমার তেমন আবদার করার অধিকারও আছে।”

সদ্য প্রকাশ্যে আসা এই ভিডিও নিয়েও জোর চর্চা, কটাক্ষ। নেটপাড়া বলছে, এবার বন্ধ করা উচিত এসব ন্যাকামো। অনেকে আবার চাইছেন দশমীর ফোটো-শ্যুটের সময়তেই যেন ভাসান দিয়ে দেওয়া হয় শোভন আর বৈশাখীকেও। 

close