Kode Iklan atau kode lainnya

'এই আইপিএলের যোগ্য চ্যাম্পিয়ন কেকেআর'! কেকেআরের প্রশংসা এমএস ধোনির

 

নিউজ ডেস্ক: আইপিএল ২০২১-এর ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে ২৭ রানে পরাজিত হয় কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৯২ রান তোলে চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬৫ রানে আটকে যায় কলকাতা। 

কলকাতা হারলেও ধোনির মুখে কিন্তু কেকেআরের প্রশংসাই শোনা গেল প্রথমে। কেরিয়ারে চার নম্বর আইপিএল ট্রফি জিতে ম্যাচের পর ধোনি বললেন,  "আমি সিএসকে-র ব্যাপারে কথা বলা শুরু করার আগে কেকেআর-কে নিয়ে কথা বলতে চাই। অত্যন্ত কঠিন ছিল ফিরে আসা। ওরা সেটাই করেছে। যদি কোনও দল এবারের আইপিএল জয়ের যোগ্য দাবিদার হয়ে থাকে, তাহলে সেটা কেকেআর। এর বিরাট অবদান রয়েছে দলের, কোচেদের ও সাপোর্ট স্টাফদের। এই বিরতি ওদের অনেকটা সাহায্য করেছে।"  

সিএসকে বিশ্বের প্রথম টি-২০ ফ্যাঞ্চাইজি হিসাবে তিনটি পৃথক দশকে একটি করে খেতাব জয়ের নজির গড়ল। চেন্নাই ২০১০ সালে আইপিএল খেতাব জয়ের পর ২০১১ ও ২০১৮ সালে জেতে। এরপর আবার ২০২১ সালে ধোনি বাহিনী জিতল। অন্যদিকে ধোনি ৩০০ তম টি-২০ ম্যাচে দলকে নেতৃত্ব দিলেন। ধোনির পরেই রয়েছেন ড্যারেন স্যামি (২০৮)। ধোনি ও স্যামি ক্রিকেট গ্রহের দুই ক্রিকেটার যাঁরা ২০০টির বেশি টি-২০ ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছেন। 

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৯২ রান তোলে চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬৫ রানে আটকে যায় কলকাতা। 

ভালো শুরু করেও মিডল অর্ডারের ব্যর্থতায় হারতে হয়েছে কলকাতাকে। চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়েছেন কেকেআর অধিনায়ক মর্গ্যান।  

close