Kode Iklan atau kode lainnya

আসাম: টেট (TET-2021) পরীক্ষার দিন পরিবর্তন হল, জেনেনিন আপডেট

 

নিউজ ডেস্ক: নিম্ন প্রাথমিক এবং উচ্চ প্রাথমিক, স্কুলে শিক্ষক নিয়োগের জন্য  জন্য  আসাম শিক্ষক যোগ্যতা পরীক্ষা বা আসাম TET 2021 পরীক্ষা নেওয়া হবে। তবে এই পরীক্ষা নেওয়ার তারিখ পরিবর্তন করা হয়েছে। সাম্প্রতিক বিজ্ঞপ্তি অনুসারে, এই পরীক্ষাটি 31 অক্টোবর, 2021 এ অনুষ্ঠিত হবে। আরো বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইট ssa.assam.gov.in এ পাওয়া যাবে।

এলপি, ইউপি লেভেলের জন্য আসাম TET-2021 এর আগে 24 অক্টোবর, 2021 তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আসামের শিক্ষামন্ত্রী রনোজ পেগু একটি টুইটে ঘোষণা করেছেন যে পরীক্ষাটি নেওয়ার দিন পরিবর্তন করা হয়েছে। অফিসিয়াল টুইটে লেখা ছিল, "এলপি এবং ইউপি লেভেলে শিক্ষক নিয়োগের জন্য টেট পরীক্ষা 31 অক্টোবর, 2021-এ অনুষ্ঠিত হবে। এর আগে এটি 24 শে অক্টোবর, 2021-এ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।"

তবে কেন পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে সে বিষয়ে সরকারী নোটিশে উল্লেখিত কোন কারণ নেই।  যাইহোক, প্রার্থীদের অবশ্যই এই তারিখ পরিবর্তনের বিষয়টি মাথায় রাখতে হবে। 

সকল প্রার্থীর জন্য পরীক্ষা অসমীয়া, বাংলা, বোডো, হিন্দি এবং ইংরেজি ভাষায় অনুষ্ঠিত হবে।  প্রার্থীদের সাবলীলতা এবং স্বাচ্ছন্দ্য অনুযায়ী ভাষা নির্বাচন করা যেতে পারে।  আসাম TET-2021 -এর আরও আপডেটের জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে বলা হচ্ছে। 

close