ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

স্ত্রীর পা ছুঁয়ে আশীর্বাদ নিল স্বামী, ভাইরাল ভিডিওতে ‘হৃদয় জয় সকলের'

 

নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে।  এই ভিডিওটি দেখার প্রত্যেক ব্যক্তির মুখে শুধু হাসিই নয়, এরকম কিছু দেখে মানুষও খুশি।  প্রকৃতপক্ষে, এই ভিডিওটি একটি নব বিবাহিত দম্পতির, যেখানে একজন বরকে তার স্ত্রীর পা স্পর্শ করার সময় আশীর্বাদ নিতে দেখা যায়।

কনের পা ছুঁয়ে বর আশীর্বাদ নেওয়ার এই ভিডিওটি মানুষকে পছন্দ করতে দেখা যায়।  সবাই এই বরের প্রশংসা করছে।  আপনাকে বলে রাখি, এই ভিডিওটি প্রথমে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল।  ভাইরাল হওয়া এই ভিডিওতে বর-কনেকে একটি মন্দির চত্বরে দেখা যাচ্ছে।  প্রথমে দুজনেই একে অপরকে মালা পরান, তারপর কনে বরের পা ছুঁয়ে আশীর্বাদ নেন।  এর পর বরও কনের পা স্পর্শ করে আশীর্বাদ নেয়।  যাইহোক, নববধূ হাসে এবং পিছনে চলে যায়।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কভার করা হয়েছে।  লোকেরা এই ভিডিওতে মন্তব্য করে বরের তীব্র প্রশংসা করছে।  একই সাথে, লোকেরা এই নতুন দম্পতির জীবনের জন্য মঙ্গল কামনা করছে। এই ভিডিওটি এখন 35 মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে।

প্রকৃতপক্ষে, এই ভিডিওটি ভাইরাল হওয়ার কারণ বিবেচনা করা যেতে পারে যে কনের পায়ে স্পর্শ করে বরের জন্য আশীর্বাদ নেওয়া সাধারণ নয়।  এটি সাধারণত দেখা যায় না।  প্রায়ই নববধূকে তার স্বামীর আশীর্বাদ নিতে দেখা যায়, এজন্যই মানুষকে এই ভিডিওটি এত পছন্দ করতে দেখা যায়।