Kode Iklan atau kode lainnya

সোনু সুদের অফিসে আয়কর দফতরের হানা, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ ভক্তদের

  

নিউজ ডেস্ক: আয়কর বিভাগ বলিউড অভিনেতা সোনু সুদের বাড়িতে অভিযান চালিয়েছে। সোনু সুদের একটি আস্তানা নয়, আয়কর দপ্তরের দল ৬টি স্থানে অভিযান চালিয়েছে। আয়কর বিভাগের এই পদক্ষেপের কারণে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেতার ভক্তরা।

প্রকৃতপক্ষে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে হ্যাশট্যাগ "আমি সোনু সুদের পাশে আছি" ট্রেন্ড করছে।  সোনুর ভক্তরা এই হ্যাশট্যাগটি ব্যবহার করে পুরো ব্যাপারটিতে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।  সোনুর কিছু ভক্ত একে নোংরা রাজনীতি বলছেন, আবার অনেকে তাকে সাহস বজায় রাখতে বলছেন।

জানা যাচ্ছে সোনু সুদের (Sonu Sood) কোম্পানির সঙ্গে সম্পর্ক যুক্ত মোট ৬টি জায়গা জরিপ করছে আয়কর দফতরের আধিকারিকরা। তবে এখনও পর্যন্ত কোনও দলিল খতিয়ে দেখা বাজেয়াপ্ত করা হয়নি বলেই খবর। 

সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) সঙ্গে দেখা করেছিলেন সোনু সুদ। তাঁকে দিল্লি সরকারের তরফে শিক্ষার্থীদের জন্য মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে। আর তার ঠিক পরদিনই সোনুর (Sonu Sood)  অফিসে হানা আয়কর হানা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে।  

সোশ্যাল মিডিয়ায় প্রচুর সংখ্যক মানুষ সোনু সুদকে ফলো করে।  আয়কর দফতরের এই পদক্ষেপের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরা ক্ষোভ প্রকাশ করছেন।  অনেকেই সরাসরি কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করছেন। আবার অনেকে সোশ্যাল মিডিয়ায় #IndiaWithSonuSood এবং #IstandWithSonuSood নামে টুইট করে সোনু সুদকে সমর্থন জানাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত #IndiaWithSonuSood দিয়ে টুইট করেছেন এবং লিখেছেন যে সোনু সুদ স্যার পদ্মশ্রী পাওয়ার যোগ্য, আয়কর বিভাগের রেড নয়।

আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অর্জুন মেঘবংশী সোনু সুদের সমর্থনে লিখেছেন, 'যে ব্যক্তি করোনা মহামারীর সময় দিনরাত মানুষকে সাহায্য করেছিলেন, দরিদ্রদের চিকিৎসার জন্য, শিক্ষার জন্য কাজ করেছিলেন।  তার বাড়িতে অভিযান চালানো হচ্ছে।  আপনি সত্যকে ব্যাহত করতে পারেন, পরাজিত হতে পারবেন না।'

অযোধ্যার বাসিন্দা অমিত রাজভর বলেছেন, 'করোনার সময়কালে মানুষ যন্ত্রণার মধ্যে ছিল, সেই সময় একজন মানুষ দিনরাত মানুষকে সাহায্য করছিল। তাকে পদ্মশ্রী দেওয়ার বদলে তার বাড়িতে আয়কর অভিযান চলছে।  ভারত সত্যিই বদলে যাচ্ছে।

close