Kode Iklan atau kode lainnya

অষ্টম শ্রেণী পাশ যোগ্যতায় গ্রূপ-ডি পদে কর্মী নিয়োগ, বেতন ১৭ হাজার টাকা, জেনেনিন বিস্তারিত

কর্মী নিয়োগ

নিউজ ডেস্ক: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। অষ্টম শ্রেণী পাশ শিক্ষাগত যোগ্যতায় রাজ্যের মিউনিসিপালিটি অফিসে গ্রুপ-ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উত্তর দমদম মিউনিসিপ্যালিটি-তে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ-মহিলা চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা ও আবেদন পদ্ধতি নিচে দেওয়া হল।

পদের নাম: মজদুর, পিওন, হেল্পার, এম্বুলেন্স এটেনডেন্ট ও জিডিএ (GDA)। 

শূন্যপদের সংখ্যা: মোট শূন্যপদের সংখ্যা 60 টি। 

মজদুর- 37 টি [UR- 8, UR (EC)- 7, UR (PWD)- 1, UR (MSP)- 1, SC- 4, SC (EC)- 4, SC (EXSM)- 1, ST- 1, ST (SC)- 1, ST (EXSM)- 1, OBC A- 1, OBC A (EXSM)- 1, OBC B- 1, OBC B (EC)- 1, OBC B (EXSM)- 1].

পিওন- 9 টি [UR- 1, UR (EC)- 1, UR (EXSM)- 1, UR (PWD)- 1, SC- 1, SC (EC)- 1, ST- 1, OBC A- 1, OBC B- 1].

হেল্পার- 9 টি [UR- 1, UR (EC)- 1, UR (EXSM)- 1, UR (PWD)- 1, SC- 1, SC (EC)- 1, ST- 1, OBC A- 1, OBC B- 1].

অ্যাম্বুলেন্স এটেনডেন্ট- 1 টি (UR)

জিডিএ (GDA)- 4 টি [UR- 1, UR (EC)- 1, SC- 1, ST- 1].

শিক্ষাগত যোগ্যতা: আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে অন্তত অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে বাংলা অথবা নেপালি ভাষা পড়তে লিখতে এবং বলতে জানতে হবে।

বেতন স্কেল:  পে লেভেল ১ অনুযায়ী প্রতি মাসে বেতন ১৭,০০০/- টাকা।

বয়সসীমা: বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

বয়সসীমা: 01/11/2018 তারিখের হিসাবে বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট ফরমেটে অফলাইনের মাধ্যমে। আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন উত্তর দমদম মিউনিসিপ্যালিটির অফিশিয়াল ওয়েবসাইট থেকে। সঠিকভাবে পূরণ করা আবেদনপত্রের সঙ্গে সমস্ত ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে উত্তর দমদম মিউনিসিপ্যালিটি অফিসের নির্দিষ্ট ড্রপবক্সে সরাসরি গিয়ে জমা দিতে হবে অথবা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে। মুখ বন্ধ খামের উপর লিখতে হবে “Application for the post of ……………………” (যে পদে আবেদন করবেন ওই পদের নাম)। আবেদনপত্র পৌঁছানো শেষ তারিখ ৩০ অক্টোবর, ২০২১ বিকেল চারটা। 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: The chairperson, Board of administrator, North dumdum municipality, 163, M.B. Road, Birati, Kolkata- 700051.

আবেদন ফি: জেনারেল ও ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি বাবদ জমা দিতে হবে ২৫০ টাকা। এসসি, এসটি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের আবেদন ফি বাবদ জমা দিতে হবে ১০০ টাকা। আবেদন ফি জমা দেওয়া যাবে ব্যাঙ্ক ডিমান্ড ড্রাফটের মাধ্যমে। ডিমান্ড ড্রাফ্ট কাটতে হবে “chairman, North dumdum municipality, Payable at Kolkata” -এর অধীনে। ব্যাংক ড্রাফটের রিসিভ কপি আবেদনপত্রের সঙ্গে জমা দেবেন।

বিজ্ঞপ্তি ডাউনলোড করুন:  Click Her

অফিসিয়াল ওয়েবসাইট: Click Her

close