Kode Iklan atau kode lainnya

নেতাজী সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএড স্পেশাল এডুকেশনে ভর্তির বিজ্ঞপ্তি জারি

 

নিউজ ডেস্ক: নেতাজী সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বিএড স্পেশাল এডুকেশনেরর বিজ্ঞপ্তি জারি হয়েছে। এই কোর্স REHABILITATION COUNCIL OF INDIA, NEW DELHI দ্বারা স্বীকৃত।   

ব্যাচেলর ডিগ্রিতে (10+ 2+ 3) বিজ্ঞান / সামাজিক বিজ্ঞান / মানবিক বিভাগে স্নাতকোত্তর ডিগ্রিতে (2 বছর) প্রার্থীদের কমপক্ষে 50% নম্বর থাকতে হবে।  বছর ব্যাচেলর বা ইঞ্জিনিয়ারিং বা প্রযুক্তিতে 3 বছরের দ্বিতীয় ডিগ্রি ব্যাচেলর প্রােগ্রাম, বিজ্ঞান এবং গণিতে 55% নম্বর বা এর সাথে অন্য যে কোনও যােগ্যতার সমতুল্য প্রার্থীরাও এই প্রােগ্রামে ভর্তির জন্য যােগ্য। পশ্চিমবঙ্গ সরকার বিধি অনুসারে সংরক্ষণ বিভাগের প্রার্থীদের জন্য নম্বর শিথিলযােগ্যতা গ্রহণযােগ্য। 

প্রোগ্রাম রিহ্যাবিলিটেশন কাউন্সিল অব ইন্ডিয়া, নূতন দিল্লী দ্বারা স্বীকৃত।2021-21 শক্ষাবর্ষে ভর্তির জন্য আবেদনকারীদের কাছ থেকে অনলাইন খাস্ত আহ্বান করা হচ্ছে। বিশদ জানতে 20.08.2021 সকাল 10 টার পর  www.wbnsou.ac.in অথবা https://admnsou.com ওয়েবসাইট ভিজিট করতে বলা হচ্ছে। 

বিস্তারিত ভর্তির বিজ্ঞপ্তি, যোগ্যতার মানদণ্ড, প্রোগ্রামের সময়কাল, শিক্ষার্থীর তালিকা সহায়তা কেন্দ্র, ফি কাঠামো, ভর্তি করার পদ্ধতি এবং অন্যান্য নির্দেশিকা অনুগ্রহ করে পরিদর্শন করুন  www.wbnsou.ac.in অথবা https://admnsou.com সাইটে 20.08.21, সকাল 10.00-র পর ভিজিট করুন। 

close