Kode Iklan atau kode lainnya

মোদীজির কাছে হাতজোড় করে হাতেপায়ে ধরার জন্য দিল্লিতে যাচ্ছেন মমতা: দিলীপ ঘোষ

 

নিউজ ডেস্ক: তৃতীয় বার বাংলার মুখ্যমন্ত্রী হওয়ার পর গতকাল, ২৬ জুলাই রাজধানী দিল্লিতে পা রেখেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjees Delhi Visit)। দিল্লির কুর্সি দখল করতে এবার নরেন্দ্র মোদির পথই পাথেয় মমতা বন্দ্যোপাধ্যায়ের। গত ২১ জুলাই তৃণমূল কংগ্রেসের 'শহিদ দিবস'-এর মঞ্চ থেকেই বিজেপি-বিরোধী শক্তিকে একজোট হতে বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

মোদীজির পা ধরতে দিল্লি গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এভাবেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একটি ট্যুইটার পোস্টে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ লিখেছেন একথা। তাঁর দাবি একাধিক দুর্নীতিতে জড়িয়ে পড়েছে মমতার তৃতীয় তৃণমূল সরকার। তাই সেখান থেকে মুক্তি পাওয়ার আশায় প্রধানমন্ত্রীর কাছে দরবার করতে গেছেন বাংলার মুখ্যমন্ত্রী।

ট্যুইটারে তিনি লিখেছেন, “পশ্চিমবাংলার যে আর্থিক অবস্থা, যে ধরনের ভুয়ো IAS, IPS, নীলবাতি, ভাতা দুর্নীতিতে জড়িয়ে যাচ্ছেন আস্তে আস্তে, আর ঋণ যেভাবে বাড়ছে সরকার চালানোর মত পরিস্থিতি ওনার নেই। তাই মোদীজির কাছে হাতজোড় করতে যাচ্ছেন। বলতে যাচ্ছেন, দেখুন আমাকে একটু, আমি তো আর পারছি না। সাহায্য করুন। হাতেপায়ে ধরার চেষ্টা আর কি।”

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কে সম্ভাব্য প্রধানমন্ত্রীর মুখ ইস্যুতেও কটাক্ষ করেও বিজেপি রাজ্য সভাপতি ট্যুইটে দিলীপ লিখেছেন, “বিধানসভা নির্বাচনে বিজেপি ৩ থেকে ৭৭ হয়েছে। ৩৮ শতাংশ ভোট বিজেপির দখলে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পরাজিত হয়েও প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। অযোগ্য দলগুলির সাথে জোট করে দেশে পলিটিক্যাল ট্যুরিজমের এজেন্সি চালাবেন।”

close