ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

তৃণমূলের পঞ্চাশ শতাংশ নেতা একমাসের মধ্যে জেলে ঢুকবে, মমতাও তাঁদের বাঁচাতে পারবেন না: সায়ন্তন বসু

 

নিউজ ডেস্ক: তৃণমূলের পঞ্চাশ শতাংশ নেতা একমাসের মধ্যে জেলে ঢুকবে। মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁদের বাঁচাতে পারবেন না। এনএইচআরসির রিপোর্ট প্রসঙ্গে শাস কদলকে এভাবেই আক্রমণ করলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। বারাসতে জেলা বিজেপির কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ করে সায়ন্তন বসু বলেন, "পশ্চিমবঙ্গে কী ভয়ঙ্কর পরিস্থিতি তা জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্টে ছত্রে ছত্রে তুলে ধরা হয়েছে। সবমিলিয়ে হয়তো ষাট পাতার রিপোর্ট প্রকাশ্যে এসেছে। কিন্তু আমার ধারণা প্রায় 30 হাজার পাতার রিপোর্ট জমা পড়েছে কলকাতা হাইকোর্টে।" 

শাসকদলকে নিশানা করে সায়ন্তন বলেন, "রিপোর্টে তৃণমূলের যে কুখ্যাত দুষ্কৃতীদের তালিকা রয়েছে তার মধ্যে 10-12 জনের নাম সংবাদমাধ্যমের সামনে এসেছে । দেখা যাবে, সেই রিপোর্টে তিন থেকে পাঁচ হাজার জনের নাম রয়েছে । কেউ রেহাই পাবে না । প্রত্যেককে জেলের ঘানি টানতে হবে ।"

তৃণমূলের শহিদ দিবস পালনকে কটাক্ষ করে তিনি বলেন, "শাসকদলের শহিদ দিবস পালনের অধিকার নেই। রাজ্যে ফ্যাসিস্ট সরকার চলছে। যার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিদিনই খুন হতে হচ্ছে বিজেপির কোনও না কোনও নেতা-কর্মীকে। ইতিমধ্যে শাসকদলের হাতে দলের 176 জন নেতা-কর্মী খুন হয়েছেন।“

উপনির্বাচন বিষয়ে সায়ন্তন বলেন, "করোনার অজুহাত দিয়ে বিজেপিকে মিছিল মিটিং করতে দেওয়া হচ্ছে না। আমাদের জন্য করোনার সংক্রমণ বাড়ুক, সেটা আমরা চাই না। কিন্তু করোনা আবহে শুধুমাত্র মুখ্যমন্ত্রী হওয়ার জন্য উপনির্বাচন করা যাবে না। উপনির্বাচন না হলে মমতা বন্দ্যোপাধ্যায়ও মুখ্যমন্ত্রী থাকবেন না। তাই, উপনির্বাচনের আগে মেয়াদ ফুরানো পৌরসভার ভোট করানো হোক। মুখ্যমন্ত্রী সেটা চাইছেন না বলেই উপনির্বাচন হবে না।"