ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

টাকার বিনিময়ে সরকারি চাকরি দেওয়ার নামে কয়েক লক্ষ টাকার প্রতারণার অভিযোগে শিক্ষক গ্রেফতার

 

নিউজ ডেস্ক: এবার টাকার বিনিময়ে সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার হলেন পুরুলিয়ার এক স্কুল শিক্ষক। মঙ্গলবার ওই ব্যক্তিকে পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকা থেকে গ্রেফতার করে বান্দোয়ান থানার পুলিশ। 

টাকার বিনিময়ে সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণার ঘটনায় ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। বুধবার অভিযুক্ত স্কুল শিক্ষককে পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে তাঁকে ১০ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। 

ধৃত ওই শিক্ষকের নাম নবীন সিংহ মুড়া, বীরগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি বাঘমুন্ডি থানার তুনতুড়ি গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, গত ২৯ জুলাই প্রতারণার ঘটনায় যুক্ত বান্দোয়ান থানার ধাদকা গ্রামের বাসিন্দা সুনীল প্রামাণিক এবং দিঘা গ্রামের বাসিন্দা গণেশ সিংহকে একটি বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করেন ওই এলাকার চাকরি না পাওয়া কিছু প্রতারিত যুবক। 

ওই দিনই পুলিশকে একটি লিখিত অভিযোগে জমা করা হয়। বারুদি গ্রামের বাসিন্দা কৃষ্ণপদ মাহাতো লিখিত অভিযোগে  জানান, তিনি-সহ এলাকার বহু শিক্ষিত বেকার যুবককে সরকারি চাকরি দেওয়ার নাম করে তাঁদের থেকে কয়েক লক্ষ টাকা নিয়েছে্ন সুনীল ও গণেশ। যদিও কারোর চাকরি হয়নি। টাকা নিয়ে প্রতারণা করে হয়েছে। ওই প্রতারণা চক্রে নবীনের জড়িত থাকার কথা জানতে পেরেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাচক্রে, নবীন সম্পর্কে গণেশের জামাই। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য চড়িয়েছে।