Kode Iklan atau kode lainnya

উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগে ইন্টারভিউ তালিকা প্রকাশ ২১ জুন

 

নিউজ ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে উচ্চ প্রাথমিকের ইন্টারভিউ লিস্ট বের হতে চলেছে। আপার প্রাইমারি ইন্টারভিউ লিস্ট প্রকাশ হবে আগামী ২১ জুন, সোমবার। এই সংক্রান্ত একটি নোটিশ দিয়েছে স্কুল সার্ভিস কমিশন। সেখানে এই সংক্রান্ত তথ্য দেওয়া হয়েছে।

নোটিশে বলা হয়েছে, রাজ্যে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়ােগের জন্য ইন্টারভিউয়ে ডাক পাওয়া প্রার্থীদের তালিকা প্রকাশ হবে ২১ জুন। কাল, সােমবার সন্ধ্যা থেকেই স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) ওয়েবসাইট www.westbengalssc.com-এ দেখা যাবে কে বা কারা শিক্ষক নিয়ােগের (কর্ম ও শারীরশিক্ষা ছাড়া) ইন্টারভিউয়ে ডাক পেলেন। তালিকা দেখার ক্ষেত্রে কোনও সমস্যা হলে সংশ্লিষ্ট প্রার্থীরা কমিশনের হেল্পলাইন নম্বর-৯০৫১১৭৪৭০০ ও ৯০৫১১৭৬৫০০ তে যােগাযাগ করতে পারেন। কমিশনের সচিব মহম্মদ আব্দুল গনি শনিবার এক বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছেন।  বিকাশ ভবন সূত্রে খবর, এসএসসি-র বিধি মেনে ১০টি শূন্যপদের জন্য ১৪ জনকে ডাকার কথা। সেই মতাে সাড়ে ১৪ হাজার শূন্য পদের জন্য ইন্টারভিউয়ে ডাক পাওয়ার কথা ২০ হাজারের বেশি প্রার্থীর।


এই বিষয়ে পশ্চিমবঙ্গ আপার প্রাইমারি চাকরি প্রার্থী মঞ্চের সহ সভাপতি সুশান্ত  ঘােষ জানিয়েছেন, আমরা ২০১৪ থেকে এই নিয়ােগের জন্য অপেক্ষা করছি। আশা করব, হাইকোর্টের নিয়ম মেনে কমিশন ৩১ জুলাইয়ের মধ্যে আপডেট শূন্যপদ অনুযায়ী নিয়ােগ সম্পন্ন করবে।

প্রসঙ্গত উল্লেখ্য, হাই কোর্টের (Calcutta HC)  নির্দেশ ছিল, ইন্টারভিউয়ের তালিকা প্রকাশ করতে হবে ১০ মে’র মধ্যে। এরপর আট সপ্তাহের মধ্যে সম্পূর্ণ মেধাতালিকা প্রকাশ করে গোটা নিয়োগ প্রক্রিয়া ৩১ জুলাইয়ের মধ্যে সম্পূর্ণ করতে বলা হয়েছে কমিশনকে।

close