ব্রেকিং

6/recent/ticker-posts

Header Ads Widget

"পৃথিবীর শক্তিশালী যশস্বী প্রধানমন্ত্রীর সাক্ষাত পেয়ে আমি আশীর্বাদ নিয়েছি”, মোদীর সাথে সাক্ষাতের পর দাবি শুভেন্দুর


নিউজ ডেস্ক: বাংলার বিধানসভা নির্বাচনে বিজেপির ফল ভালো না হলেও নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে দিয়ে জয়লাভ করেছেন শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতা হিসাবে নির্বাচিত হয়েছেন শুভেন্দু। হটাৎ ডাক পড়ায় মঙ্গলবার দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে দেখা করেন শুভেন্দু।

ওই দিনই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সাথে দেখা করেন। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথেও বৈঠক করেন শুভেন্দু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করে অভিভূত শুভেন্দু অধিকারী।

প্রধানমন্ত্রীর সঙ্গে প্রায় ৪৫ মিনিট ব্যাপী কথাবার্তা হয়েছে বলে দাবি করে  শুভেন্দু বলেছেন, “আজকের দিনটা আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হয়েছে। পৃথিবীর অন্যতম শক্তিশালী এবং যশস্বী প্রধানমন্ত্রী আমাকে সাক্ষাতের সুযোগ দিয়েছেন। উনি আমাকে নানান উপদেশ দিয়েছেন, উনার অনেক অভিজ্ঞতা রয়েছে।উনি আমাকে বাংলার সংস্কৃতিকে মান্য করে প্রধান বিরোধী দলের নেতার ভূমিকা পালন করার উপদেশ দিয়েছেন। গণতান্ত্রিক পরিকাঠামোয় আমায় রাজনৈতিক নেতৃত্ব দিতে উৎসাহিত করেছেন প্রধানমন্ত্রী। আমি প্রধানমন্ত্রীর কাছে বাংলার হিংসাত্মক পরিস্থিতি সম্পর্কে অভিযোগ জানিয়েছি তিনি আমার সমস্ত কথা শুনেছেন। তিনি বলেছেন খুব শীঘ্রই বাংলায় এই অরাজকতার অবসান ঘটবে। আমি প্রধানমন্ত্রীর আশীর্বাদ নিয়েছি।”