‘কীভাবে গণআন্দোলন করতে হয়, মিথ্যে মামলা দেওয়া বন্ধ করতে হয়, আমি জানি’, হুঁশিয়ারি শুভেন্দুর

বিজেপি বিধায়কদের মুখোমুখি হওয়ার সাহস নেই রাজ্য পুলিশের, দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
 

নিউজ ডেস্ক: বিজেপি বিধায়কদের মুখোমুখি হওয়ার সাহস নেই রাজ্য পুলিশের, দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নদিয়ার জেলা শাসক এবং পুলিশ সুপারের সঙ্গে দেখা না করতে পেরে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা।  বিজেপি যে অভিযোগগুলো তুলছে সেগুলো সব সত্যি বলেই এসপি, ডিএম সবাই জেলা ছেড়ে পালিয়েছে। বিজেপি বিধায়কের মুখোমুখি হওয়ার ক্ষমতা এই পুলিশের নেই।

দলীয় কাজে শনিবার তিনি নদিয়ার জেলা কার্যালয়ে আসেন শুভেন্দু। জেলার বিধায়ক ও নেতৃত্বের সঙ্গে একটি বৈঠক করেন। সেখান থেকে রাজ্য বিজেপির সহসভাপতি জয়প্রকাশ মজুমদারসহ সাতজন বিধায়ককে নিয়ে নদিয়ার জেলাশাসক এবং পুলিশ সুপারের অফিসে যান তিনি। যদিও জেলাশাসক এবং এসপির দেখা না পেয়ে ক্ষোভ প্রকাশ করে শুভেন্দু অধিকারী বলেন, "আমরা যে অভিযোগগুলো নিয়ে এসেছি প্রতিটাই সত্যি। ২-রা মের পর এরা রাজ্যজুড়ে অত্যাচার চালাচ্ছে। যেহেতু বিজেপির প্রত্যেকটা অভিযোগ সত্য সেই কারণে তারা আগে থেকেই জেলা থেকে পালিয়েছে। একে কাপুরুষতা ছাড়া আর কী বলব৷ এর পিছনে রয়েছে রাজ্যের শাসকদলের নির্দেশ। লকডাউন উঠে গেলে আমি নিজে হাজার হাজার কর্মী নিয়ে দেখা করতে আসব, এই গেটে দাঁড়িয়ে বলে গেলাম আমি৷ কীভাবে গণআন্দোলন করতে হয়, মিথ্যে মামলা দেওয়া বন্ধ করতে হয়, আমি জানি৷"

ভোট গণনার পর থেকে যেভাবে রাজ্য বিজেপির উপর শাসক দল আক্রমণ চালিয়েছে সেই বিষয়ে ক্ষোভ উগরে দেন শুভেন্দু। পাশাপাশি প্রশাসন যেভাবে মিথ্যা মামলায় বিজেপির একাধিক নেতা নেত্রীদের গ্রেফতার করছে সে বিষয়ে গণআন্দলোন করারও হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু। 

CommentTutupHere
close