Breaking News
Home / সৌন্দর্য / ‘মাকে নতুন জীবন দিতে চাই, এটা কোন গা ভাসানো ট্রেন্ড নয়, এটা আমার মনের ইচ্ছে ‘, সুপাত্রের খোঁজে ফেসবুক পোস্ট ছেলের!

‘মাকে নতুন জীবন দিতে চাই, এটা কোন গা ভাসানো ট্রেন্ড নয়, এটা আমার মনের ইচ্ছে ‘, সুপাত্রের খোঁজে ফেসবুক পোস্ট ছেলের!

নিউজ ডেস্ক: এটা কোন গা ভাসানো ট্রেন্ড নয়.. এটা আমার মনের ইচ্ছে মা কে নতুন জীবন দেওয়ার… আমি কালকেই বলেছিলাম একটা সিদ্ধান্তের কথা বলব.. আমি আমার মা কে একটা নতুন জীবন দিতে চাই.. মা আমার মা ও বটে কন্যা ও বটে….😊😊

আমি গৌরব.. চন্দননগর এ বাড়ী.. আমার সম্পর্কে বিস্তারিত পাবেন আমার প্রোফাইলে.. যারা চেনেন তারা জানেন আমার সম্পর্কে.. আমার মা এর নাম দোলা অধিকারী.. বয়স 45.. আমার বাবা প্রয়াত হন 2014 সালে.. মা সেই থেকেই একা..

আমি কর্মসূত্রে বেশীরভাগ সময়ই বাইরে ব্যস্ত থাকি.. আমার দিন যাপনে আগের মত সময় মা কে দিতে পারি না.. তার উপর আমার পায়ের তলায় বল বেয়ারিং.. মাঝে মাঝেই বাজার সেরে যেখানে পাই বন্ধু জুটিয়ে আজ মালদা কাল লাল মণির হাট পরশু কালনা পরের দিন বীরভূম উড়ে বেড়াই…

তাই আমি আমার মা এর জন্য জীবনে চলার পথে নতুন সঙ্গী চাই… হয়তো কারোর এটা মন্দ লাগতে পারে কারো লাগতে পারে বিসদৃশ.. কিন্তু মা একা একা ফাঁকা বাড়ীতে থেকে থেকে ডিপ্রেসড হয়ে পড়েন.. মা গান শুনতে.. বই পড়তে খুব ভালোবাসেন…আমার বাড়ির হাজার দশেক বই ই মায়ের অবসর যাপন…☺️. কিন্তু আমার মনে হয় একজন সঙ্গীর পরিপূরক বই বা গান বা স্ট্র্যান্ড এ হাঁটতে যাওয়া হতে পারে না.. আমার মা এর জন্য আমি এই পোস্ট করছি..একা একা কষ্ট পেয়ে কাছিম হয়ে থাকার চেয়ে জীবনটা ভালো ভাবে বাঁচা দরকার বলেই আমি মনে করি.. আমি যত দিন যাবে আরও ব্যস্ত হয়ে পড়ব.. আমার ও সংসার হবে.. কিন্তু মা..???

টাকা পয়সা বা সম্পত্তি জমিজমা র উপর আমাদের কোন লোভ নেই.. তবে যিনি পাত্র তাকে স্ব নির্ভর হতে হবে এবং আমার মা কে ভালো রাখতে হবে.. আমি কিছুই চাই না.. আমার মা ভালো থাকলেই আমি খুশী.. চন্দননগর এ আমাদের নিজেদের বাড়ী আছে.. একজন সুস্থ সবল ভালো মনের মানুষ হলেই হল.. কে কি ভাবল বা বলল বড় কথা নয়.. দিনের শেষে আমি চাই আমার মা আর পাঁচ জনের মধ্যে ভালো থাকুক হাসি খুশি থাকুক..

জানি না আমি আমার মায়ের জন্য জীবনে পথ চলার সঙ্গী খুঁজে পাব কি না তবে বিশ্বাস রাখি কারণ “যতদূর জ্যোৎস্না পড়ে সবাই সবার আত্মীয়”…. এই সিদ্ধান্ত নেওয়ার পিছনে এরকম কোন কারণ নেই যে আমি দায়িত্ব নিতে পারি না বা পারব না.. আমি মায়ের সঙ্গেই ছিলাম আছি এবং থাকব ও.. আমার ভালোবাসা মা কে বৃদ্ধাশ্রমে রেখে মা কে নিয়ে কবিতা লেখা নয়..

জানি হয়তো কেউ খিল্লি করবেন বা কারোর মনে হবে আমার মাথা খারাপ.. তাদের হাসি পেলে প্লিজ হাসবেন.. কিন্তু আমার সিদ্ধান্ত বদলাবে না.. আমি চাই আমার মা নতুন জীবন পাক….😊😊 আমি চাই আমার মা একজন ভালো বন্ধু এবং সঙ্গী পান..

সেরকম কেউ থাকলে প্লিজ ইনবক্স.. নয়তো আমার এই একটাই নম্বর.. 89106-72227..

আমার জন্মদিনে অনেক অনেক শুভকামনা পেয়েছি সারা বছর কলম তুলি আপনাদের ই জন্য..আশা করি আপনারা আমার পাশে থাকবেন..

সতত শুভাকাঙ্খী.. গৌরব অধিকারী

Check Also

পশ্চিমবঙ্গের কিছু জনপ্রিয় বেড়ানোর জায়গা

বিশ্ব বার্তা নিউজ পোর্টাল: ভৌগোলিক চেহারায় পশ্চিমবঙ্গ যেন ভারতের প্রতিরূপ। এখানে একদিকে যেমন রয়েছে বিশাল …

প্রথম সন্তানের ঠিক ২৬ দিন পর সুস্থ অবস্থায় যমজ সন্তানের জন্ম দিলেন বাংলাদেশি মা!

বিশ্ব বার্তা নিউজ পোর্টাল: মাঝে মাঝেই কিছু মিরাকল ঘটনা ঘটে যায়, চিকিৎসামহলে। তেমনি এক নজিরবিহীন …

আসুন আজ টিউমার সম্মন্ধে কিছু জেনে নিই

বিশ্ব বার্তা নিউজ পোর্টাল: টিউমারের নাম শোনে নি এমন লোককে খুঁজে পাওয়ায় দুষ্কর। শরীরের ভিতরের …

পুরুষের ক্যান্সারের প্রাথমিক 12 টি লক্ষণ

বর্তমান পৃথিবীতে ক্যান্সার এক মহামিরীর রূপ ধারণ করেছে, এই মহামারীর হাত থেকে যেন কারও নিস্তার …

প্রকাশিত হলো সিএসসির তৃতীয় ফেজের ইন্টার্ভিউ লিস্ট

বিশ্ব বাংলা নিউজ পোর্টাল: আজ প্রকাশিত হলো সিএসসির তৃতীয় ফেজের ইন্টারভিউ লিস্ট। আজ মোট 7 …

জানি না পরবর্তী প্রধানমন্ত্রী কে হবেন: রামদেব

রামেশ্বরমের একটি মন্দিরে ভক্তদের আয়োজিত সভায় যোগ দিতে তামিলনাড়ু পৌঁছলেন যোগ গুরু বাবা রামদেব। আর …

Leave a Reply

Your email address will not be published.