Breaking News
Home / পলিটিক্স / “অধিকারী পরিবারের গুন্ডাদের গাছে বেঁধে পেটাব, বাপের জন্মে এমন মার কেউ মারেনি”, তীব্র হুমকি বিজেপি প্রার্থীর!

“অধিকারী পরিবারের গুন্ডাদের গাছে বেঁধে পেটাব, বাপের জন্মে এমন মার কেউ মারেনি”, তীব্র হুমকি বিজেপি প্রার্থীর!

বিশ্ব বার্তা নিউজ পোর্টাল: ভোট প্রচারে গিয়ে অধিকারী পরিবারকে তীব্র আক্রমণ করলেন বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর। প্রথমে নন্দীগ্রামের জানকীনাথ মন্দিরে পুজো দিয়ে কর্মীদের নিয়ে প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর। পরে টেঙ্গুয়া বাজারে কর্মীদের নিয়ে পথসভা করেন। সেখানে তিনি বলেন, “আমাদের দেওয়াল লিখনে কালি দেওয়া হচ্ছে, পোস্টার ছিঁড়ে দেওয়া হচ্ছে। কর্মীদের মারধরের পাশাপাশি বাড়িঘর ভাঙচুর করা হচ্ছে। এই সন্ত্রাসের বাতাবরণ তৈরি করছে অধিকারী পরিবারের গুন্ডারা। যারা পেট ভরে টাকা খেয়ে বসে আছে। আমি বলছি, ওদের গুন্ডাগিরি ছাড়িয়ে দেব। দিন কিন্তু আমাদের এসেছে। সেদিন গাছের গায়ে বেঁধে এমন মার মারব বুঝতে পারবে। বাপের জন্মে এমন মার কেউ মারেনি। আমাদের তোমরা অনেক মেরেছ। বড় দাদা হয়ে গেলে, চলে এসো। পুলিশের কাছে ডেট করে এসো, ভারতীয় জনতা পার্টির যুবকরা কিন্তু তৈরি আছে।” তিনি নাম না করে তৃণমূল কর্মীদের উদ্দেশে আরও বলেন, “তোমার মুখ্যমন্ত্রীকে বলে দিও, এখানে এমন ভোট হতে চলেছে যা ওঁর বাপের চোদ্দ পুরুষে এমন ভোট দেখেনি। তাই আপনারা নিশ্চিন্তে থাকবেন। এই গুন্ডাদের নাম লিখে রাখবেন। যারাই হুমকি দেবে, মারবে, বাড়ি ভাঙবে তাদের ছবি তুলে রাখবেন। ভুলে যাবেন না আমি কিন্তু আপনাদের চৌকিদার।”

কিছুটা সংযম হারিয়ে, তৃণমূলের নেতা কর্মীদের গাছে বেঁধে বেধড়ক মারধর করার হুঁশিয়ারি দেন তিনি। বিজেপি প্রার্থী বলেন, “গাছে বেঁধে এমন মার মারব, যা বাপের জন্মে কেউ মারেনি। লড়ার ইচ্ছে থাকলে পুলিশের কাছে ডেট করে চলে এসো। ভারতীয় জনতা পার্টির কর্মীরা লড়াইয়ের জন্য প্রস্তুত রয়েছে।

এরপর স্বামী বিবেকানন্দ ও শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের আবক্ষ মূর্তিতে মাল্যদান করে মহেশপুর বাজার হয়ে তেখালি পর্যন্ত প্রচার চালান। দলের নন্দীগ্রাম-১ দক্ষিণ মণ্ডলের সভাপতি রঞ্জন পাত্রের বাড়িতেও যান। বুধবার রাতে রঞ্জন পাত্রের বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সঙ্গে সঙ্গে রঞ্জনের সঙ্গে দেখা করে টেঙ্গুয়ায় ফেরেন সিদ্ধার্থ। পরে নন্দীগ্রাম থানায় ফোন করে জিজ্ঞাসা করেন, “কেন অভিযুক্তদের ধরা হচ্ছে না?”

তিনি তীব্র কটাক্ষ ছুঁড়ে দেন তৃণমূলের মা-মাটি-মানুষ স্লোগানকে। গেরুয়া প্রার্থী বলেন, “এই মা, মাটি, মানুষ সরকারের মা ধর্ষিতা হয়েছেন । মাটি মানুষের রক্তে ভেজা। সাধারণ মানুষ আজ সর্বশান্ত, তাঁরা হাহাকার করছে। আপনাদের প্রত্যেকটি ভোট এবার অত্যন্ত মূল্যবান। আপনারা সিপিএম, কংগ্রেসকে ভোট দিয়ে ভোট নষ্ট করবেন না। সিপিএমকে দিলে তা হারিয়ে যাবে, কংগ্রেসকে দিলে তা জলে পড়বে, তৃণমূলকে ভোট দিলে বড় ভুল করবেন। তাই আপনারা নরেন্দ্র মোদিকে ভোট দিয়ে দেশ গড়ার কাজে অংশ নিন।”

এখন দেখার তৃণমূল বা অধিকারী পরিবার, বিজেপি প্রার্থীর এই আক্রমণের কিভাবে জবাব দেয়!

Check Also

রাজ্যে করোনা আক্রান্ত হয়ে এক রোগিণীর মৃত্যু

নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে রাজ্যে মৃত্যু হল আর একজনের। এটি নিয়ে রাজ্যে করোনায় মৃতের …

করোনাতে আক্রান্ত হয়ে আমেরিকায় ১ লক্ষ থেকে ২ লক্ষ লোক মারা যেতে পারেন! 

নিউজ ডেস্ক: এখনও পর্যন্ত আমেরিকাতে ২৪৮৪ জন মানুষের মৃত্যু হয়েছে করোনাভাইরাসের কারণে। আমেরিকায় ১৪২,০৭০ জনের …

বিদেশ যোগ নেই, ট্রেনে চেপেই অফিসে যেতেন, করোনায় আক্রান্ত শেওড়াফুলির বাসিন্দা, আতঙ্কিত পরিবার 

নিউজ ডেস্ক: রাজ্যে নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আরও বাড়ল। হুগলি জেলার শেওড়াফুলির বাসিন্দা এক প্রৌঢ়র …

মৃত্যুপুরী স্পেনে একদিনে রেকর্ড ৮৩৮ জনের মৃত্যু, দেশটিতে মোট মৃত্যু হয়েছে ৬৫২৮ জনের

নিউজ ডেস্ক: ভয়ঙ্কর করোনাভাইরাসে প্রবল ভাবে বিধ্বস্ত স্পেন। মৃত্যু মিছিল কোনো ভাবেই থামছে না সেখানে। …

করোনা পরিস্থিতির মধ্যেই চাকরি হারাতে চলেছেন ১০ হাজার ৩২৩ শিক্ষক

নিউজ ডেস্ক: করোনা ভাইরাসের জেরে যখন গোটা দেশর নাগরিকদের জীবনে অন্ধকার নেমে এসেছে। সেই সময় …

করোনার থাবায় জীবন ও জীবিকা বিপর্যস্ত গৃহশিক্ষকদের, রাজ্যের মুখাপেক্ষী গৃহশিক্ষকরা

নিউজ ডেস্ক: সাম্প্রতিক মহামারী করোনা ভাইরাস সংক্রমনে বিপর্যস্ত দেশ থেকে বিদেশের মানুষ ও অর্থনীতি। প্রভাব …

বিশ্বে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষের দোরগোড়ায়, মৃত্যু হয়েছ ৩০ হাজার ৮৭৯ জনের

নিউজ ডেস্ক: গোটা বিশ্বে বেড়েই চলছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। করোনার ভয়ে থরহরি কম্প গোটা …